ঢাকা টাইমস-এই সময় পেল হ্যাম রেডিও অপারেটরদের সম্মাননা

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১০:৫০ | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১০:৩৭

দেশের অ্যামেচার রেডিও অপারেটরদের সম্মাননা পেল জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকম ও সাপ্তাহিক এই সময়।

গতকাল রাজধানীর গুলশানে আয়োজিত এক অনুষ্ঠানে অ্যামেচার রেডিও অ্যাসোসিয়েশন বাংলাদেশ(এআরএবি) ঢাকা টাইমস ও এইসময়কে এই সম্মাননা দেয়।

ঢাকা টাইমস ও এই সময়ের পক্ষে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেণ গণমাধ্যম দুটির জ্যেষ্ঠ প্রতিবেদক আসাদুজ্জামান।

অনুষ্ঠানে এআরএবি’র যুগ্ম আহ্বায়ক অনুপ কুমার ভৌমিক বলেন, ‘দীর্ঘদিন ধরে দেশে হ্যাম চর্চার সকল খবর প্রচার করে অগ্রণী ভূমিকা পালন করছে ঢাকাটাইমস ও এই সময়। এর ফলে দেশ-বিদেশের হ্যামরা আমাদের কর্মকান্ড জানতে পারছেন। হ্যামদের সংবাদ প্রচার করে সহায়তা করার জন্য গণমাধ্যম দুটিকে এই সম্মাননা দেয়া হলো। আশা করছি আগামীতে বাংলাদেশের হ্যামদের সঙ্গে থাকবে ঢাকা টাইমস ও এই সময়।

অনুষ্ঠানে ২০ জন অ্যামেচার রেডিও অপারেটরকে ডিজাস্টার রেডিও কমিউনিকেশনের মহড়ায় অংশ নেয়ার জন্য সনদ ও ক্রেস্ট দেয়া হয়। ৭ সেপ্টেম্বর মহড়াটি খুলনার দাকোপ উপজেলায় অনুষ্ঠিত হয়। এই আয়োজনের মিডিয়া পার্টনার ছিল ঢাকা টাইমস ও এই সময়।

সদন বিতরণ অনুষ্ঠানে ঢাকা টাইমস, এই সময় ছাড়াও ইনোসিস সলিউশন্সকে সম্মাননা স্মারক দেয় হয়। ইনোসিস সলিউশন্স দেশের হ্যামদের স্ট্রাটেজিক সলিউশন্স দিয়ে আসছে।

উল্লেখ্য, দেশে হ্যাম চর্চা ও হ্যামদের সহায়তায় কাজ করছে অ্যামেচার রেডিও অ্যাসোসিয়েশন বাংলাদেশ (এআরএবি)।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :