বাজার সমিতিতে ধর্মবিষয়ক দুই সম্পাদক

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ জানুয়ারি ২০১৭, ২০:২৯ | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৭, ১৮:২৭

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পাকুল্যাবাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন। এ রকম নির্বাচন নিয়ে সাধারণের মাথা ঘামানোর কী আছে? তবে সমিতির একটি সিদ্ধান্ত মুখরোচক আলোচনার জন্ম দিয়েছে এলাকায়। সেখানে ধর্ম সম্পাদক হিসেবে রাখা হয়েছে দুই জনকে। একজনকে করা হয়েছে ইসলাম ধর্ম বিষয়ক সম্পাদক এবং একজনকে করা হয়েছে হিন্দু ধর্ম বিষয়ক সম্পাদক।

ব্যবসায়ী সমিতিতে ইসলাম ধর্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন আকাশ হোসেন আর হিন্দু ধর্ম সম্পাদক হয়েছেন তপন সেঠ।

এই নির্বাচন নিয়ে গত কয়েক দিন ধরেই প্রচার প্রচারণা চলছিল মির্জাপুরে। রবিবার পাকুল্যা বাজারের মৌলভী মার্কেটে সকাল নয়টা থেকে বিকাল চারটা পর্যন্ত চলে ভোট। এতে বাজারের ৬৪৫ জন ব্যবসায়ী ভোট দেন। রাত ১২টার দিকে ভোট গননা শেষে নির্বাচন কমিশনার ফলাফল ঘোষণা করেন।

সভাপতি সম্পাদকসহ কার্যকরী পরিষদের মোট ২৫টি পদের মধ্যে ২৩টি পদে নির্বাচন হয়। দপ্তর সম্পাদক পদে হরে পাল ও সাংস্কৃতিক সম্পাদক কবি গোপাল কর্মকার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নির্বাচনে চেয়ার প্রতীকে লূৎফর রহমান খান ইউসূফজাই চাঁন চৌধুরী সভাপতি এবং হরিণ প্রতীক নিয়ে হাবিবুর রহমান খান হবি সাধারণ সম্পাদক পদে বিজয়ী হন।

এছাড়া অন্য পদে বিজয়ীরা হলেন- সহ সভাপতি পদে সিদ্দিকুর রহমান, মনোরঞ্জন সাহা ও জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক সৈয়দ শামছে তাব্রিজ, সহ সম্পাদক বাবলু সাহা, জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন, কোষাদক্ষ জাহিদ হোসেন, ক্রীড়া সম্পাদক হেলাল উদ্দিন, প্রচার সম্পাদক বজলুর রহমান।

কমিটির কার্যকরী পরিষদের নির্বাচিত নয় জন সদস্য হলেন শরীফ মিয়া, রাশেদুজ্জামান রাশেদ, মোজাম্মেল হোসেন, প্রদীপ ভৌমিক রুনু, বিকাশ পাল, রুবেল হোসেন, মতিয়ার রহমান, লিটন বোস ও সুমন মিয়া।

প্রধান নির্বাচন কমিশনার মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যাপক নিরঞ্জন সাহা ভোট গণনা শেষে রাত বারটার দিকে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

ঢাকাটাইমস/৩০জানুয়ারি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :