লালমনিরহাটে শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে মামলা

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৭, ১৭:৪৬

জেলার কালীগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জেরে আলো মনি (৪) নামে এক শিশুকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার দক্ষিণ দলগ্রাম এলাকার একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত শিশু ওই এলাকার আলমগীর হোসেনের মেয়ে।

মামলার বাদী আফরোজা বেগম জানান, স্বামী আলমগীরের সাথে দীর্ঘ দিন ধরে তার প্রতিবেশী আশরাফুলের বিবাদ চলে আসছে। ইতিপূর্বে টিউবয়েলে বিষ দিয়ে আলমগীরের পুরো পরিবারকে হত্যা চেষ্টার অভিযোগে দায়ের করা মামলা আদালতে বিচারাধীন রয়েছে। গত বুধবার রাতে মেয়েকে বাড়িতে রেখে কাজের প্রয়োজনে আলমগীর ও তার স্ত্রী আফরোজা বেগম বেড়াতে যান। বাড়ি ফিরে মেয়েকে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখোঁজির এক পর্যায়ে রাতে পাশের পুকুরে মেয়ের লাশ খুঁজে পান। আজ বৃহস্পতিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। পরে দুপুরে শিশু মেয়েকে হত্যার অভিযোগে মা আফরোজা বেগম বাদী হয়ে প্রতিবেশী আশরাফুলের স্ত্রী লাকী বেগমকে প্রধান আসামি ও অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

লালমনিরহাট সহকারী পুলিশ সুপার (বি সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী জানান, বিবাদের জের ধরে এ ঘটনা ঘটাতে পারে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :