ব্যস্ত রাস্তায় সায়ন্তিকাকে হেনস্তা প্রেমিকের

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ জুলাই ২০১৮, ১১:১৫ | প্রকাশিত : ০৮ জুলাই ২০১৮, ১১:০৮

ঘটনাটা শুক্রবারের। দক্ষিণ কলকাতার সাদার্ন অ্যাভেনিউয়ে এদিন হঠাৎই অভিনেত্রী সায়ন্তিকা বন্দোপাধ্যায়ের গাড়ির সামনে খুব জোরে ব্রেক কষে পথ আটকান তার প্রেমিক। এই প্রেমিক আর কেউ নন, অভিনেতা জয় মুখোপাধ্যায়।

অভিযোগ, গাড়ি আটকে তার ভেতর থেকে সায়ন্তিকাকে টেনে বের করার চেষ্টা করেন জয়। গাড়ির ভেতরে ছিলেন সায়ন্তিকার সহকারী। তিনি এগিয়ে গেলে তার সঙ্গে হাতাহাতি করেন জয়। এমনকী, সায়ন্তিকাকে মারধরের চেষ্টাও করেন।

শুক্রবার ভরদুপুরে সাদার্ন অ্যাভিনিউয়ের রাস্তায় এমন দৃশ্য দেখে থমকে যান পথচারীরা। স্থানীয় লোকজনের মধ্যস্থতায় তখনকার মতো ঝামেলা মিটে যায়। তৎক্ষনাৎ গাড়ি নিয়ে সেখান থেকে বেরিয়ে যান সায়ন্তিকা। পরে বিকালেই টালিগঞ্জ থানায় জয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি।

সায়ন্তিকার অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতেই জয়কে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় আইনের ২৭৯ (বেপরোয়া গাড়ি চালানো), ৩৪১ (অন্যায় ভাবে আটকানো) ও ৩২৩ (মারধর) ধারায় মামলা করেন নায়িকা। এ মামলায় শনিবার জয়কে আলিপুর আদালতে তোলা হয়। পরে ৫০০ টাকার ব্যক্তিগত বন্ডে তার জামিন মঞ্জুর করেন বিচারক।

পুলিশ বলেছে, দুজনের সম্পর্কের টানাপড়েন থেকেই এমন ঘটনার সূত্রপাত। সায়ন্তিকা পুলিশকে জানিয়েছেন, দীর্ঘ দিন ধরেই তাদের মধ্যে একটি প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু ইদানীং জয়ের নানা অসভ্য আচরণ ও ব্যবহারে সেই প্রেমে ফাটল ধরে। তারপর থেকেই নানা ভাবে জয় তাকে উত্যক্ত করছিলেন।

প্রসঙ্গত, ক্যারিয়ারের দৌড়ে প্রেমিক জয়কে অনেকটাই পেছনে ফেলে এগিয়ে রয়েছেন সায়ন্তিকা। ‘আওয়ারা’, ‘কেলোর কীর্তি’, ‘অভিমান’, ‘আমি যে কে তোমার’-এর মতো বেশ কিছু মূল ধারার ছবিতে অভিনয় করেছেন তিনি।

এছাড়াও সম্প্রতি ‘উমা’ ছবিতেও নজর কেড়েছেন সায়ন্তিকা। তার ক্যারিয়ার গ্রাফ গত দুই বছর ধরেই ঊর্ধমুখী। অন্যদিকে ২০১৭ সালে ‘আমি যে কে তোমার’ছবির পর টেলিভিশন বা বড় পর্দা কোথাও তেমন কোনো নজরকাড়া উপস্থিতি নেই জয়ের।

ঢাকাটাইমস/৮ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :