রূপগঞ্জে দুই বাড়িতে ডাকাতি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৮, ১৩:৫৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নূর ইসলাম ও রবিন্দ্র চন্দ্র নামে দুই থ্রি-পিচ ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা দুই পরিবারের  সদস্যদের হাত-পা বেঁধে, অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নিয়েছে।  সোমবার মধ্যরাতে উপজেলার আমলাবো এলাকায় এই ঘটনা ঘটে।

ব্যবসায়ী নূর ইসলাম জানান, আমলাবো এলাকায় তার একটি গার্মেন্টস ব্যবসা রয়েছে। ব্যবসার টাকা তিনি প্রায়ই বাড়িতে রাখেন। সোমবার রাত আড়াইটার দিকে ২০-২৫ জনের মুখোশধারী ডাকাতদল তার বাড়ির গেইট ও দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে।

তিনি বলেন, ‘ডাকাতরা আমার হাত-পা বেঁধে ফেলে এবং বালিশের কভার দিয়ে মুখ চেপে ধরে। পরে পরিবারের অন্য সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারিতে থাকা সাত ভরি স্বর্ণালংকার ও নগদ পাঁচ লাখ টাকা লুটে নেয়।’

একই ভাবে প্রতিবেশী রবিন্দ্র চন্দ্রের বাড়িতে ঢুকে দেড় ভরি স্বর্ণালংকার ও নগদ ছয় হাজার টাকা লুটে নেয় ডাকাতরা। পালিয়ে যাওয়ার সময় তারা পরিবারের সদস্যদের পিটিয়ে গুরুতর আহত করে। পরে মসজিদের মাইকে এলাকায় ডাকাত এসেছে ঘোষণা দিলে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে একদল পুলিশ মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে।  ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল হক এ সময় জানান, ‘ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পাওয়া গেছে। লুট হওয়া মালামাল উদ্ধার এবং  ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

ঢাকাটাইমস/০৬ নভেম্বর/প্রতিনিধি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :