নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে দায় ড. কামাল-বিএনপির: খালিদ

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৮, ২১:৫৯

একাদশ সংসদ নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে এর দায় ড. কামাল ও বিএনপির ওপর বর্তাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। বলেছেন, ‘নির্বাচন কোনো কারণে প্রশ্নবিদ্ধ হলে তা ড. কামাল ও বিএনপির কারণেই হবে।’

বুধবার বিকালে বিরল উপজেলার বিজোড়া বাজার মাঠে গণসংযোগ শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এ সময় বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম অরু প্রমুখ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় এ নেতা বলেন, বিএনপি প্রতিদিন নয়াপল্টনে অভিযোগের বাক্স নিয়ে বসতো। জনগণের চাপের মুখে সেই বাক্স বন্ধ হয়েছে। এখন নতুন বাক্স হয়েছে ড. কামাল হোসেন। ড. কামাল সাংবাদিকদের সঙ্গে যে পরিমাণে অসৌজন্যমূলক আচরণ করেছেন এবং সন্ত্রাসীর মতো আক্রমণ করেছেন এরপরে বলার অপেক্ষা থাকে না বাংলাদেশে নির্বাচন বিতর্কিত করার চেষ্টা কারা চালাচ্ছে।

খালিদ মাহমুদ বলেন, ‘বিএনপি শুধু লুটেরাই নয়, মানুষ হত্যাকারী দল হিসেবে পরিচিত। তারা নির্বাচন করতে নয়, অভিযোগের ডালি নিয়ে বসেছে। জনগণ তাদের প্রত্যাখ্যান করছে। গত ১০ বছরে যে উন্নয়ন হয়েছে তার জন্য দেশে এখন নৌকার জোয়ার বইছে। জনগণ নৌকাকে ভোট দিতে উন্মুখ হয়ে আছে।

মাদরাসা শিক্ষক ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময়:

এর আগে সকালে সেতাবগঞ্জ কামিল মাদরাসা মিলনায়তনে বোচাগঞ্জ উপজেলার সকল মাদরাসার শিক্ষক ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন খালিদ।

সেতাবগঞ্জ কামিল মাদরাসার অধ্যক্ষ মো. রোস্তম আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আটগাঁও দাখিল মাদরাসার সুপার আনোয়ার পারভেজ, আনোড়া দাখিল মাদরাসার সুপার মো. মঞ্জুরুল ইসলাম প্রমুখ।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আমি রাজনীতি করি জনগণের কল্যাণের জন্য, এই কল্যাণময় কাজের অংশীদার হিসেবে আপনাদের সকলকে পাশে চাই। আমি সেবক হিসেবে কাজ করতে চাই।  তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার দেশের মাদরাসা শিক্ষা ব্যবস্থাকে আরো আধুনিক ও বিজ্ঞান সম্মত করার জন্য কাজ করে যাচ্ছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার আলী, শ্রমিক নেতা হাবিবুর রহমান দুলাল, মাদরাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি আলহাজ আব্দুল জব্বার প্রমুখ।

ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত