শকুন্তলার বায়োপিকে সানিয়া

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ জানুয়ারি ২০১৯, ১৮:৩২ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০১৯, ১৮:২৪

জনপ্রিয় একজন ভারতীয় লেখিকা শকুন্তলা দেবী। তাকে বলা হতো ‘হিউম্যান ক্যালকুলেটর’। জ্যোতির্বিদ্যা, গণিত ও অন্যান্য বিষয়ে অনেক বই লিখেছেন তিনি। কিংবদন্তি এই নারীর জীবনী নিয়ে ছবি নির্মিত হচ্ছে বলিউডে। যেখানে শকুন্তলা চরিত্রে দেখা যাবে ‘ডার্টি পিকচার’ খ্যাত অভিনেত্রী বিদ্যা বালানকে। তবে এটা পুরনো খবর। নতুন খবর হচ্ছে, এই ছবিতে বিদ্যার সঙ্গে থাকবেন ‘দঙ্গল’ কন্যা সানিয়া মালহোত্রাও।

২০১৬ সালের ২ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত ‘দঙ্গল’ ছবিতে অভিনয় করে সবার নজর কেড়েছিলেন এই সানিয়া। সেখানে তাকে ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত নায়ক আমির খানের ছোট মেয়ে ববিতার চরিত্রে দেখা গিয়েছিল। এরপর নায়িকা হিসেবে গত বছর মুক্তি পাওয়া ‘বাধাই হো’ ছবিতেও প্রশংসিত হন সানিয়া। এই ছবিতে তার নায়ক আয়ুষ্মান খুরানা। ব্যবসাসফল ‘বাধাই হো’ একশ কোটির ক্লাবে স্থান পায়।

সেই ছবির ব্যাপক সাফল্যের পর এবার সানিয়া অভিনয় করতে চলেছেন শুকুন্তলার বায়োপিকে। এটি পরিচালনা করবেন অনু মেনন। প্রযোজনায় রয়েছেন রনি স্ত্রুওয়ালা। তবে ছবির নাম এখনো প্রকাশ করা হয়নি। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো বিদ্যা বালানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন সানিয়া। দুই সময়ের দুই তারকার কাজ বেশ আলোচিত হবে বলে আশা বলিউডের ফিল্ম বিশেষজ্ঞদের।

ঢাকা টাইমস/২৭ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :