র‌্যাবের জালে ‘নকল র‌্যাব’

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জানুয়ারি ২০১৯, ২০:২১ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০১৯, ১৯:১৪

র‌্যাব পরিচয় দিয়ে প্রতারণায় জড়িত থাকার অভিযোগে চার জনকে আটক করেছে র‌্যাব। নারায়াণগঞ্জের রূপগঞ্জ থেকে তাদেরকে ধরা হয়।

এ সময় আটকদের কাছ থেকে র‌্যাবের জ্যাকেট, দুটি মোটরসাইকেল, একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন, চারটি মোবাইল ফোন সেট ও নগদ ১১ হাজার টাকা জব্দ করা হয়।

রবিবার ভোরে এই চক্রকে রূপগঞ্জের সলামবাগ (পশ্চিমকালী) এলাকা থেকে আটক করা হয় বলে জানিয়েছে বাহিনীটি।

আটকরা হলেন, উপজেলার মর্তুজাবাদ এলাকার আতিকুর রহমান, শিমলাব এলাকার সোহান ভূঁইয়া, মর্তুজাবাদ এলাকার নাজমুল হোসেন ও একই এলাকার রাব্বি মিয়া।

র‌্যাব-১ এর কাঞ্চন ক্রাইম প্রিভেনশন কোম্পানি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সুজয় সরকার বলেন, ‘তাদের কাছে সংবাদ ছিল একটি চক্র দীর্ঘদিন ধরে র‌্যাব পরিচয় দিয়ে রূপগঞ্জের বিভিন্ন এলাকায় মানুষকে হয়রানি করে আসছে। মাদারীপুরের সোহেল রানা নামে এক ব্যক্তির অভিযোগের ভিক্তিতে অভিযান চালিয়ে রবিবার ভোরে ওই চক্রের চার সদস্যকে আটক করে।’

প্রতারণার শিকার সোহেল রানা মাদারীপুরের মোজাফফপুর এলাকার আবু হাশেমের ছেলে। তিনি দীর্ঘদিন সিঙ্গাপুর প্রবাসী ছিলেন। গত ১৪ জানুয়ারি ঢাকার যাত্রাবাড়ী থেকে রূপগঞ্জের বরপা এলাকার বন্ধু রাসেল মিয়ার বাড়িতে যাওয়ার পথে দুটি মোটরসাইকেলে আসা পাঁচ যুবক নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে তার গতিরোধ করে। এরপর তার কাছ থেকে সব ছিনিয়ে নেওয়া হয়।

ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এসএস/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :