তারকাদের ব্যাডমিন্টন প্রতিযোগিতা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০১৯, ১১:১৩

সিনেমার আতুড় ঘর হিসেবে পরিচিত বাংলাদেশ চলচ্চিত্র করপোরেশনে (বিএফডিসি) শুরু হয়েছে সেলিব্রেটি ব্রাডমিন্টন লিগ (সিবিএল)। রবিবার সন্ধ্যায় এক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে প্রতিযোগিতাটির শুভ সূচনা করেন একঝাঁক তারকা। এফডিসির ইতিহাসে প্রথমবারের মতো এই প্রতিযোগিতার আয়োজন করা হলো। উদ্বোধনী ম্যাচে ব্যাডমিন্টন খেলায় মেতে ওঠেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, আরএফএল প্লাস্টিকসের হেড অফ মার্কেটিং আরাফাতুর রহমান, ঘরে বাজারের কর্মকর্তা মনির হোসেন সোহেল, পরিচালক সমিতর নেতা শাহীন সুমন, শাহীন কবির টুটুল, অপূর্ব রানা এবং আয়োজনের তত্ত্বাবধায়ক মইনুল হক রোজ।

নূর ক্রিয়েশনস আয়োজিত এ প্রতিযোগিতায় মোট ১২টি দল অংশ নিচ্ছে। তাদের মধ্যে আছেন গায়ক আসিফ আকবর, ক্লোজ আপ ওয়ান তারকা লিজা, তানভির তারেক, নায়ক ইমন, বাপ্পী চৌধুরী, আব্দুল আজিজ, সালমান মুক্তাদীর, শওকত আলী ইমন, রাজিব, নায়ক নিরব, ডন, কাজী শুভ, প্রত্যয় খান, জয় চৌধুরী, সাঞ্জু জন, আশিক, আহমেদ হুমায়ূন, শাহীন কবির টুটুল-অপূর্ব, রানা, বিনোদন সাংবাদিক রুদ্র রুদ্রাক্ষ, মানজুর কাদের জিয়া, ইমরুল নূর ও পান্থ আফজাল।

আয়োজনের প্রথম দিনের প্রথম ম্যাচে শিল্পী সমিতির দল জয় ও জনের মুখোমুখী হন কাজী শুভ ও প্রত্যয় খান। দ্বিতীয় ম্যাচে আনিসুর রহমান মিলন-সাইফ চন্দন ও শিমুল খানের টিম নায়ক নিরব ও ভিলেন ডনের মুখোমুখী হন।

এই প্রতিযোগিতার মধ্য দিয়ে আয়োজকরা বিনম্র শ্রদ্ধা জানান সদ্য প্রয়াত গীতিকার, সুরকার, সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল, বাংলা ব্যান্ডের কিংবদন্তী গায়ক আইয়ুব বাচ্চু এবং চলচ্চিত্রকার আমজাদ হোসেননকে।

ঢাকা টাইমস/২৮ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :