মধুর ক্যান্টিন: পেছাল অঞ্জুর অংশের শুটিং

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ৩১ জানুয়ারি ২০১৯, ১৬:২৬ | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০১৯, ১৬:১৯

দীর্ঘ ২০ বছর পর বাংলাদেশের চলচ্চিত্রে কাজ করতে চলেছেন ‘বেদের মেয়ে জোছনা’ খ্যাত নায়িকা অঞ্জু ঘোষ। আশির দশকের সুপারহিট এই নায়িকা চুক্তিবদ্ধ হয়েছেন সাঈদুর রহমান সাঈদের ‘মধুর ক্যান্টিন’ নামের একটি ছবিতে। এই ছবিতে তাকে দেখা যাবে মধুদা চরিত্রের জন্য চুড়ান্ত হওয়া ওমর সানির স্ত্রীর ভূমিকায়। শুক্রবার থেকে এই ছবির দ্বিতীয় লটের শুটিং শুরু হওয়ার কথা।

কিন্তু তার আগেই পরিচালক সাঈদুর রহমান সাঈদ দুঃসংবাদ শোনালেন ভক্তদের। জানালেন, আপাতত বন্ধ রাখতে হচ্ছে ‘মধুর ক্যান্টিন’-এর শুটিং। কারণ নায়িকা অঞ্জু ঘোষ শুক্রবারই বাংলাদেশ ছেড়ে আবার কলকাতায় চলে যাচ্ছেন। ফিরে আসবেন কয়েকদিন বাদে। নায়িকা ফিরলে শুটিংয়ের নতুন তারিখ ঘোষণা করা হবে।

কিন্তু শুটিং শুরু দিনেই অঞ্জ ঘোষ কেন কলকাতায় যাচ্ছেন। এ সম্পর্কে নির্মাতা সাঈদ জানান, তার পরিবার থেকে জরুরি ফোন কল এসেছিল। উনাদের ওখানে বিশেষ কোনো অনুষ্ঠান আছে। ১০ দিন সময় লাগবে। ফিরে এসে শুটিং করবেন। পরিচালকের কথা, ‘দিদি যেহেতু নিজে ফোন করে এসব বলেছেন, তাই আমি আর কথা বাড়ায়নি। আশা করি, তিনি বেশিদিন সময় নেবেন না।’

‘মধুর ক্যান্টিন’-এ অঞ্জু ঘোষ ও ওমর সানি ছাড়াও সাংবাদিকের ভ’মিকায় দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমীকে। ১৯৭১ সালের ২৬ মার্চ পাকিস্তান সেনাবাহিনী ঢাকা বিশ^বিদ্যালয়ের ছাত্র-শিক্ষক-কর্মচারীদের ওপর নৃশংস হামলা চালায়। হত্যা করা হয় মধু ক্যান্টিনের মধুদা’কে। সেই মধুদা’র জীবনের ১৯৬৪ থেকে ১৯৭১ পর্যন্ত সময়টা উঠে আসবে এই ছবির কাহিনিতে।

প্রথম পর্বের শুটিং শুরু হয়েছিল গত ২৫ নভেম্বর। একই দিন মধুর ক্যান্টিনের সামনে অনুষ্ঠিত হয় এর মহরত। সেখানে উপস্থিত ছিলেন মধুদা’র ছেলে অরুণ কুমার, চিত্রনায়ক ওমর সানি, নায়িকা মৌসুমী, মহসীন পলাশ, পরিচালক সাঈদ ও পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। মহরতের পরেই শুরু হয় শুটিং। প্রথমদিনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন মৌসুমী ও মহসাীন পলাশ।  

ঢাকা টাইমস/৩১ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :