বিয়ের খবর দিলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০২

গত দুই বছরে বিয়ে করেছেন হাফ ডজনেরও বেশি বলিউডে অভিনেত্রী। তাদের মধ্যে আনুশকা শর্মা, দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়া ও সোনম কাপুর অন্যতম। চলতি বছরেও ইন্ডাস্ট্রিতে বিয়ের বাতাস। বিয়ের খবর শোনা যাচ্ছে আলিয়া ভাট ও মালাইকা অরোরার। কিন্তু ভক্তদের অপেক্ষায় রেখেছেন ক্যাটরিনা কাইফ। সহকর্মীদের অনেকে বিয়ে করে ফেললেও তার বিয়ের কোনো খবর নেই।

তবে সম্প্রতি বিয়ে নিয়ে মুখ খুলেছেন সালমান খানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা। একটি সাক্ষাৎকারে নিজের বিয়ে নিয়ে কথা বলেছেন নায়িকা। কিন্তু সেখানেও তিনি ভক্তদের অপেক্ষাই করতে বলেছেন। ক্যাটের ভাষায়, ‘আর কিছুদিন অপেক্ষা করুন, ভালো খবর পাবেন। সবাই যখন বিয়ের পিঁড়িতে বসছে, আমিও পেছনে পড়ে থাকবো না। তোমরা আমাকে পেছনে ফেলে যেও না!’

নায়িকার বক্তব্যকে নেটিজেনদের অনেকে রসিকতা হিসেবে ধরে নিয়েছেন। অনেকে আবার ধারণা করছেন, চলতি বছরেই হয়তো কোনো সুপাত্রের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে পারেন ক্যাটরিনা। কিন্তু শেষ হবে কি ভক্তদের অপেক্ষা? বর্তমানে ক্যাটরিনা ব্যস্ত তার ‘ভারত’ ছবির শুটিং নিয়ে। এখানে তার নায়ক সাবেক প্রেমিক সালমান খান। এই ছবিতে অভিনয়ের জন্য বরুণ ধাওয়ানের বিপরীতে ‘স্ট্রিস ড্যান্সার’-এর কাজ ছেড়েছেন নায়িকা।

ক্যাটরিনার প্রথমে প্রেম ছিল ‘চকোলেট বয়’ খ্যাত রণবীর কাপুরের সঙ্গে। ২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবির সেট থেকে মন দেওয়া-নেওয়া হয়েছিল দুই তারকার। কিন্তু বেশিদিন টেকেনি তাদের প্রেম। এরপর অল্প কিছুদিনের জন্য সালমান খানের সঙ্গেও ক্যাটরিনার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু বর্তমানে কারো সঙ্গেই সম্পর্কে নেই নায়িকা। একা ক্যাটরিনা এখন ব্যস্ত তার ক্যারিয়ার নিয়ে।

ঢাকাটাইমস/১৪ ফেব্রুয়ারি/এএইচ       

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :