কয়েক মাস অন্তর দুই মিনিটের জন্য দেখা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৮ | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১১

হাও এবং লাই জি। চীনের বাসিন্দা। পেশায় হাও একজন ট্রেন চালক এবং লাই জি অপর একটি ট্রেনের অ্যাটেনডেন্ট(সেবিকা)। তবে এসব ছাড়াও নিজেদের আরও একটি পরিচয় দিতে ভালোবাসেন তারা। হাও এবং লাই একে অপরকে ভালোবাসেন নিজেদের সবটুকু দিয়ে। কিন্তু নিজেদের কাজে দু’জনেই এত ব্যস্ত থাকেন যে, দু’জনের দেখা হওয়ার সময় সারা দিনে মাত্র দু’মিনিট। তাও বেশ কয়েক মাস অন্তর। হ্যাঁ, মাত্র ওই দুই মিনিটই একে অপরের সঙ্গে কথা বলতে পারেন তারা।

সম্প্রতি এই যুগলের এমন আবেগঘন ভালোবাসার দৃশ্য ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি সংবাদ সংস্থা প্রকাশ করেছে এই যুগলের দেখা করা ও কথা বলার ওই দুই মিনিটের ভিডিও। ওই ভিডিওতে দেখানো হয়েছে সুযোগ পেলেই কীভাবে দু’মিনিট সময় বের করে নেন হাও এবং লাই।

সেই দুই মিনিট যেন কিছুতেই হাতছাড়া না হয়, তাই এই ভ্যালেন্টাইনের মাসে প্রেমিক হাও প্রেমিকা লাইয়ের জন্য স্টেশনে এসে পড়েন ঘণ্টাখানেক সময় হাতে নিয়ে। অপেক্ষা করতে থাকেন লাউঞ্জে। লাইয়ের ট্রেনটি এলেই যাত্রীদের ওঠা-নামা করবার সময়ে, ওই ট্রেনে উঠে যান হাও। লাইয়ের হাতে পৌঁছে দেন খাবার। একে অন্যকে আলিঙ্গন করেন। ভিডিও-তে দেখা যাচ্ছে লাই হাওকে বলছেন, ট্রেন ছেড়ে দেওয়ার সময় হয়ে গেল। কিন্তু হাওয়ের মন যেন চাইছে না ট্রেন থেকে নেমে আসতে নেমে আসতে। আরও কিছু সেকেন্ড প্রেমিকার সঙ্গে থেকে যাওয়ার চেষ্টা। মন যেন চাইছে না লাইয়েরও। কিন্তু নিরুপায়।

ওই ভিডিও-তেই হাও জানান, তিনি অনেকদিন ধরেই ভাবছেন লাইকে তার মনের কথা জানানোর জন্য। কিন্তু প্রেমিকাকে এখনও বিয়ের প্রস্তাব দিয়ে উঠতে পারেননি তিনি। তার কারণ ওই দুই মিনিটে প্রতিবারেই ‘বলব বলব’ করে আসল কথাটাই বলা হয়ে ওঠে না আর। তবে ওই ভিডিওতে দেখা যাচ্ছে লাইয়ের কাছে একটি আংটি উপহার দিয়েছেন হাও। হাওয়ের ছলছল চোখ অনেক কথাই বলে দিচ্ছে যেন তখন।

হাও এবং লাইয়ের এই প্রেমের রূপকথা চীনের সোশ্যাল মিডিয়া উইবোতে ছড়িয়ে পড়েছে। তারপরেই ভাইরাল হয়ে যায় এটি।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/এসআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :