নারায়ণগঞ্জে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধের জের ধরে লাল মিয়া নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আব্দুস সামাদ ও মহিউদ্দিনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকালে উপজেলার ললাটি পরান বাজার এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, উপজেলার ললাটি গ্রামের আব্দুস সামাদের সঙ্গে স্থানীয় খোরশেদ গংদের প্রায় ২০ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। ওই জমি খোরশেদ গংদের দখলে রয়েছে। এ নিয়ে একাধিকবার সালিশ হলেও তাতে রায় যায় খোরশেদ গংদের পক্ষে। সম্প্রতি আব্দুস সামাদ সনমান্দী ইউনিয়নের মারুফদী এলাকার আনোয়ার হোসেন নামে এক ব্যক্তির কাছে জমিটি বিক্রি করে দেয়।

জমি সংক্রান্ত সামাদের এক মামলায় চলতি সপ্তাহে জমির দখলে থাকা খোরশেদ, নূর আলম, মাজারুল, মালা, নাজমা ও আসমাকে গ্রেপ্তার করে পুলিশ। মামলার জামিনের আবেদন করা হলে আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠায়।

এ সুযোগে বাড়ি পুরো খালি পেয়ে সামাদ গং ও জমির ক্রেতা রানা মদনপুরের হাবিবুর রহমান হাবিব, মিঠু, ডিস আলামিনসহ ৭০-৮০ জন নিয়ে জমি দখল করতে ও সাইনবোর্ড টানাতে যায়। এতে বাধা দেয় খোরশেদের ফুফা লাল মিয়া। বাধা দিতে আসার সঙ্গে সঙ্গে ৭০-৮০ জন মিলে তাকে এলোপাথারি মারধর করলে লাল মিয়া লুটিয়ে পড়ে। পরে তাকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, ঘটনার পরপরই দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে। লাশ ময়নাতদন্তের ব্যবস্থা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :