ভোটগ্রহণ শেষে ফেরার পথে ব্রাশফায়ারে নিহত ৭

রাঙামাটি প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ মার্চ ২০১৯, ২৩:০৫ | প্রকাশিত : ১৮ মার্চ ২০১৯, ১৯:৫০

দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ শেষে কেন্দ্র থেকে ফেরার পথে রাঙামাটির বাঘাইছড়িতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে সাতজন নিহত হয়েছেন। গুলিবিদ্ধসহ আহত হয়েছেন আরও ১৩ জন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।    

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাঘাইছড়ি উপজেলার নয় মাইল এলাকায় এ ঘটনা ঘটে।

রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবির ছয়জন মারা যাওয়ার বিষয়টি ঢাকাটাইমসকে নিশ্চিত করেছেন।

পুলিশ ও আনসার সদস্যসহ গুলিবিদ্ধদের উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, আবু তৈয়ব, আল আমিন, বিলকিছ, মিহির কান্তি দত্ত, মিন্টু চাকমা, আমির হোসেন ও জাহানারা বেগম। নিহতদের মধ্যে দুজন নির্বাচনী কর্মকর্তা এবং বাকিরা আনসার সদস্য বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, হতাহতরা বাঘাইছড়ির সাজেকের কংলাক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনী দায়িত্ব পালন শেষে উপজেলা সদরে ফিরছিলেন। তাদের বহনকারী গাড়িটি সন্ধ্যা সাড়ে ৬টায় দিঘিনালা-মারিশ্যা সড়কের নয় মাইল এলাকায় পৌঁছলে সন্ত্রাসীরা এলোপাতাড়ি ব্রাশফায়ার করে।

পুলিশ হতাহতদের উদ্ধার করে বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক পাঁচজনকে মৃত ঘোষণা করেন। পরে আরও দুজনের মৃত্যু হয়। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

সোমবার দ্বিতীয় ধাপে ১১৬ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে বাঘাইছড়িসহ রাঙামাটির সাতটি উপজেলা রয়েছে। দেশের আর কোথাও তেমন কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। দিনভর অনেকটা নিরুত্তাপ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ভোটগ্রহণ।

(ঢাকাটাইমস/১৮মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :