হাতিরঝিল দেখানোর কথা বলে অপহরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৯, ২১:০৪

হাতিরঝিলে ঘুরতে নিয়ে যাওয়ার প্রলোভন দেখিয়ে অপহরণ করা হয়েছিল আসিফ গাজী নামের এক কিশোরকে। গত রবিবার দুপুরে রাজধানীর বাড্ডার হোসেন মার্কেট এলাকা থেকে তাকে অপহরণের পর তার পরিবারের কাছে তিন লাখ টাকা মুক্তিপণ চেয়েছিল অপহরণকারীরা।

মঙ্গলাবার রাতে আশুলিয়ার একটি বাসা থেকে হাত-পা ও চোখ বাঁধা অবস্থা আসিফকে উদ্ধার করে র‌্যাব-১। এ সময় অপহরণকারী চক্রের এক নারী সদস্যসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার অপহরণকারীরা হলেন-এরশাদ সরকার সাগর, সফিকুল ইসলাম জাহাঙ্গীর, সবুজ আলী ও ইতি আক্তার।

আজ বুধবার সন্ধ্যায় র‌্যাব-১ এর অতিরিক্ত পুলিশ সুপার সামিরা সুলতানা ঢাকা টাইমসকে এসব তথ্য নিশ্চিত করেন।

সামিরা বলেন, ‘মুক্তিপণের তিন লাখ টাকা না দিলে আসিফকে হত্যা করা হবে বলে হুমকি দিয়েছিল অপহরণকারীরা। সন্তানকে বাঁচাতে বিকাশের মাধ্যমে আসিফের পরিবার ২০ হাজার টাকা পাঠায়। বাকি টাকা পাঠাতে সময় চাওয়া হয়। সোমবার বিষয়টি র‌্যাবকে জানায় অপহৃতের পরিবার। তাকে উদ্ধারে অভিযানে নামে র‌্যাব। ২৪ ঘন্টার কম সময়ের মধ্যে তাকে উদ্ধার করা হয়।

আসিফের অপহরণের বিষয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদের সূত্রে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘গ্রেপ্তার ব্যক্তিরা আগে থেকে পরিকল্পনা করে আসিফকে অপহরণের। পরিকল্পনা অনুযায়ী হাতিরঝিলে ঘুরতে নিয়ে যাওয়ার প্রলোভন দেখিয়ে আসিফকে বাড্ডা থেকে অপহরণ করা হয়। পরে আশুলিয়ার নরসিংহপুর বটতলার হিন্দুপাড়ার একটি ভাড়া বাড়িতে হাত, পা ও চোখ বেঁধে রাখা হয় তাকে।

(ঢাকাটাইমস/২০মার্চ/এসএস/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :