অর্জুন-মালাইকার বিয়ে এপ্রিলে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০১৯, ১১:০৪

গত বছরের ডিসেম্বর থেকেই গুঞ্জন চলছিল, ৩৩ বছর বয়সী অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে ২০১৯ সালে বিয়ের পিঁড়িতে বসবেন তার ৪৫ বছর বয়সী প্রেমিকা মালাইকা অরোরা। কিন্তু নির্দিষ্ট কোনো দিন তারিখ জানাচ্ছিলেন না দুই তারকা। দেরিতে হলেও প্রকাশ্যে সেই বিশেষ দিনটি। বলিউডে গুঞ্জন, আগামী ১৯ এপ্রিল চার হাত এক হবে অসম জুটি অর্জুন-মালাইকার।

বলিউড সূত্রে খবর, আইটেম তারকা মালাইকা ও অভিনেতা অর্জুনের বিয়ে হবে খ্রিস্টান মতে। ইতিমধ্যে নাকি দুই পরিবারে বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে। তবে সংবাদ মাধ্যম যাতে সেই খবর প্রকাশ না পায়, সে জন্য আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব এবং বিয়ের আয়োজনের দায়িত্বে থাকা লোকজনকে সতর্ক করে দেয়া হয়েছে।

অর্জুন-মালাইকার বিয়েতে বলিউডের নামকরা তারকারা কেউ উপস্থিত থাকবেন না বলে জানা গেছে। গোপন এক সূত্র বলছে, বিয়ের অনুষ্ঠান ছিমছাম রাখার পক্ষপাতি দুই তারকা। তবে বিয়ের পর আলাদা করে তারা রিসেপশন পার্টি দিতে পারেন। পরিবার এবং হাতে গোনা কয়েকজন বন্ধুবান্ধব ছাড়া ইন্ডাস্ট্রির বিশেষ কাউকেই দেখা যাবে না বিয়েতে।

খবর সত্যি হলে এটি হবে মালাইকার দ্বিতীয় বিয়ে। ২০০৮ সালে বলিউড সুপারস্টার সালমান খানের ভাই আরবাজ খানকে বিয়ে করেন ‘চাল ছাইয়া ছাইয়া’ খ্যাত আইটেম তারকা মালাইকা। তাদের এক ছেলেও আছে। কিন্তু ২০১৭ সালে ভেঙে যায় আরবাজ-মালাইকার ১৫ বছরের সাজানো সংসার।

গুঞ্জন রয়েছে, বয়সে ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের জেরেই দূরত্ব তৈরি হয়েছিল আরবাজ-মালাইকার। যদিও তারা দুজনেই এই গুঞ্জনকে অস্বীকার করেন। বিচ্ছেদের পরও নাকি খান পরিবারের সঙ্গে মালাইকার সুসম্পর্ক আছে। তবে অর্জুনের সঙ্গে তার বিয়েতে আরবাজদের পরিবারের কেউ উপস্থিত থাকবেন কিনা তা এখনও জানা যায়নি।

ঢাকাটাইমস/২৮মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :