ঢাকায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন খুরশীদ আলম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০১৯, ১৭:৪৭

ট্রাকের ধাক্কায় আহত বিশিষ্ট সংগীতশিল্পী খুরশীদ আলমকে রাজধানীর গ্রিন লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে তিনি বগুড়ায় আহত হন। পরে শনিবার এয়ার অ্যাম্বুলেন্সে করে বেলা তিনটার দিকে ঢাকায় আনা হয়।

গ্রিন লাইফ মেডিকেলে ভর্তির কথা গণমাধ্যমকে জানিয়েছেন খুরশীদ আলমের ছোট ভাই সারোয়ার আলম মামুন।

শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে বগুড়া শহরের চারমাথা এলাকায় প্রাইভেট কারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে খুরশীদ আলম আহত হন। পরে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে পরিবারের সিদ্ধান্তে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়।

জয়পুরহাট কল্যাণ ট্রাস্ট নামের নিজ জেলার একটি সংগঠনের সম্মাননা অনুষ্ঠানে যোগ দিতে শুক্রবার বগুড়ায় যান জনপ্রিয় কণ্ঠশিল্পী খুরশীদ আলম। রাতে খাবার খেতে গাড়ি নিয়ে শহরের দিকে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে একটি ট্রাক তার প্রাইভেট কারকে সামনে থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় শিল্পীর গাড়িটি দুমড়েমুচড়ে যায়। তার মাথা ও মুখে আঘাত লাগে এবং দাঁত ভেঙে যায়।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল গোলাম রসুল বলেন, ‘খুরশীদ আলমের অবস্থা স্থিতিশীল। উদ্বেগের কোনো কারণ নেই। তবে এই ধরনের রোগীকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখতে হয়। তাকে চিকিৎসাসেবা দেওয়ার জন্য আমরা মেডিকেল বোর্ড গঠন করেছি। এর মধ্যে পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয় তাকে ঢাকায় নিয়ে যাওয়ার।’

(ঢাকাটাইমস/৩০মার্চ/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :