নিককে বিয়ের কথা ভাবেননি প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০১৯, ১৬:০১

গত বছরের ১ ডিসেম্বর মহা ধুমধামের সঙ্গে মার্কিন পপ গায়ক ও অভিনেতা নিক জোনাসকে বিয়ে করেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। চার মাস ধরে এক ছাদের নিচে তারা। তাদের দাম্পত্য জীবন সুখী না অসুখী তা নিয়ে ইন্ডাস্ট্রিতে রয়েছে নানা আলোচনা ও গুঞ্জন।

কয়েকদিন আগে ব্রিটিশ ‘ওকে’ ম্যাগাজিন নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের খবর ছাপিয়েছিল। সেখানে উল্লেখ করা হয়েছিল, নিকের পরিবার প্রিয়াঙ্কার প্রতি দারুণ বিরক্ত। জোনাস পরিবারের সবকিছু নাকি নায়িকা নিজের নিয়ন্ত্রণে রাখতে চান। এছাড়া প্রিয়াঙ্কার আচরণ নাকি ২১ বছরের তরুণীর মতো।

এমন খবর রটে যাওয়ার পর নিক ও তার পরিবারের সঙ্গে নানা ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা প্রমাণ করার চেষ্টা করেন, তাদের সম্পর্ক ঠিকই আছে। জোনাস পরিবারের সঙ্গেও তার সুসম্পর্ক। এছাড়া গুজব ছড়ানো ‘ওকে’ ম্যাগাজিনের বিরুদ্ধে তারা আইনি ব্যবস্থা নেবেন বলেও জানান।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানালেন, নিককে বিয়ে করবেন তা নাকি তিনি কখনোই ভাবেননি। তার কথায়, ‘নিককে প্রায় দুই বছর ধরে চিনি। কিন্তু সম্পর্কটা যেভাবে এগিয়েছে তা আগে ভাবিনি। বিয়ে করব ভাবিনি। ওকে আমি ‘ওল্ড ম্যান জোনাস’ ওরফে ‘ওএমজি’ বলে ডাকি। আমি যখন যা করি, সবকিছুতেই ওর সমর্থন আছে।’

সমালোচকদের মতে, সম্পর্ক যে একদম ঠিক আছে তা বোঝাতেই প্রকাশ্যে নিকের পরিবারের সঙ্গে একাধিক ছবি শেয়ার করছেন নায়িকা। আবার প্রকাশ্যে বারবার নিকের প্রশংসা করাও সম্পর্ক ঠিক রয়েছে, তা বোঝানোরই ইঙ্গিত।

প্রিয়াঙ্কা বর্তমানে ব্যস্ত আছেন ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির কাজ নিয়ে। সোনালী বোস পরিচালিত এই ছবিতে তার নায়ক ফারহান আখতার। চলতি বছরের ১১ অক্টোবর ছবিটি মুক্তি পাওয়ার কথা। এছাড়া খুব শিগগির তাকে হলিউডের জনপ্রিয় ফ্যাশন অনুষ্ঠান মেট গালাতেও দেখা যাবে।

ঢাকাটাইমস/১২এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :