গোয়ালন্দে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৯, ১৮:১৯

রাজবাড়ীর গোয়ালন্দে অজ্ঞাত পরিচয় এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার সন্ধ্যায় উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটের বাইপাস সড়কের বক্স কালভার্টের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা, এটি একটি পরিকল্পিত হত্যাকা-। কয়েক দিন আগে অজ্ঞাত একদল দুর্বৃত্ত ওই নারীকে শ্বাসরোধে হত্যা করে লাশটি ওই বক্স কালভার্টের নিচে ফেলে রেখে পালিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটের বাইপাস সড়কের পাশে শাহাদত মেম্বারপাড়া গ্রাম। বুধবার সকাল থেকে ওই গ্রামে বাতাসে পচা গন্ধ পায় পথচারীরা। সময় বাড়ার সঙ্গে সঙ্গে সেখানে দুর্গন্ধের তীব্রতা বাড়তে থাকে। এক পর্যায়ে সহ্য করতে না পেরে ওই দিন বিকালে গ্রামের কয়েকজন বাসিন্দা মিলে তারা দুর্গন্ধের কারণ ও উৎসস্থল খুঁজে বের করার চেষ্টা চলাতে থাকে। এসময় দৌলতদিয়া ফেরিঘাটের বাইপাস সড়কের নিচে বক্স কালভার্টের ভেতরে এক মহিলার লাশ পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে তারা বিষয়টি জানিয়ে থানা পুলিশে খবর দেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী সত্যতা নিশ্চিত করেন। বলেন,  ‘প্রাথমিক তদন্তে আমরা ধারণা করছি, এটি একটি পরিকল্পিত হত্যাকা-। অর্ধগলিত অবস্থায় উদ্ধার করা অজ্ঞাত পরিচয় ওই নারীর লাশটির চেহারা অনেকটা বিকৃত হয়ে গেছে। কোন কারণে এবং কারা এ ঘটনাটি ঘটিয়েছে তা জানা যায়নি।’

ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :