গোপালগঞ্জে আন্তঃজেলা চোর চক্রের ছয় সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৯, ২২:৫২

গোপালগঞ্জ, বাগেরহাট ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিপুলসংখ্যক চোরাই মালামাল ও নগদ টাকাসহ আন্তঃজেলা চোর চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে মালামালসহ এদেরকে গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপারের (সদর সার্কেল) কার্যালয়ে এক প্রেসব্রিফিং করে সাংবাদিকদের এসব তথ্য জানান গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল)ছানোয়ার হোসেন।

গ্রেপ্তাররা হলেন- বাগেরহাট জেলার সদর উপজেলার নওয়াপাড়া গ্রামের কাউসার হাওলাদার, কিশোরগঞ্জ জেলার নিকলী থানার মির্জাপুর গ্রামের মোতালেব শেখ, সিরাজগঞ্জ জেলার সদর উপজেলা চক্করদাসপাড়া গ্রামের হেলাল শেখ, গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার শুয়াগ্রামের রবিউল হোসেন, একই উপজেলার সিকিরবাজার গ্রামের পলাশ সাহা এবং ভোলা জেলার চরফ্যাশন উপজেলার উত্তর মাদ্রাজ গ্রামের মেহেদী ইসলাম।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ছানোয়ার হোসেন প্রেসব্রিফিংয়ে জানান, গত ২৫ মার্চ রাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাকুড়তিয়া বাজারে গাজী ফেব্রিক্স এ্যান্ড ফ্যাশন ও এম এইচ আর এন্টারপ্রাইজ নামে দুটি দোকান থেকে মোবাইল সেট, কাপড়সহ প্রায় ২৬ লাখ টাকার মালামাল লুটে নেয় আন্তঃজেলা চোর চক্রের একটি দল। পরে এ ব্যাপারে অভিযোগ দায়ের হলে প্রযুক্তিগত সহায়তা ব্যবহার করে গোপালগঞ্জ, বাগেরহাট ও ঢাকার হেমায়েতপুর এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। ওই সব স্থান থেকে আন্তঃজেলা চোর চক্রের ওই ছয় সদস্যকে গ্রেপ্তার করা হয়।

এসময় গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার সিকিরবাজার এলাকার পলাশ বস্ত্রালয় হতে চুরি হওয়া চারশ আশিটি শাড়ি, চারশ সাতাত্তরটি লুঙ্গি, একান্নটি থ্রি-পিস, পর্দার থান কাপড় ও নগদ এক লাখ টাকা এবং মেহেদীর নিকট থেকে একত্রিশটি ওয়ালটন কোম্পানির স্মার্ট ফোন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও চুরির মামলা রয়েছে। গ্রেপ্তাররা দেশের বিভিন্ন স্থানে ১৫/২০টি চুরির ঘটনার কথা স্বীকার করেছে। এই চক্রের মূল হোতাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

কেজি দরে অপরিপক্ক তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :