ইউটিউবে বিক্রি হচ্ছেন পুনম

বিনোদন ডেস্ক
| আপডেট : ২১ এপ্রিল ২০১৯, ১২:০০ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৯, ১১:০৭

ভারতীয় ইউটিউব চ্যানেলগুলোতে কুরুটিপূর্ণভাবে দেখানো হচ্ছে সেখানকার অভিনেত্রী পুনম কাউরকে। যার কারণে ৩৬টি ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে হায়দ্রাবাদ থানায় গিয়ে লিখিত অভিযোগ জানিয়ে এসেছেন মধ্যম সারির এই অভিনেত্রী।

এর প্রেক্ষিতে হায়দ্রাবাদের সাইবার ক্রাইম বিভাগের পক্ষ থেকে অ্যাডিশনাল ডেপুটি কমিশনার রঘুবীর জানিয়েছেন, ‘আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে এ ব্যাপারে উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।’   

পুনমের অভিযোগ, দীর্ঘদিন ধরেই তাকে টার্গেট করেছে কিছু ব্যক্তি। উদ্দেশ্য প্রণোদিত ভাবে তার নামে ইউটিউবে আপত্তিকর ভিডিও ছড়ানো হচ্ছে। ফলে পুনমের ব্যক্তিগত জীবনে নানা সমস্যা তৈরি হয়েছে। এমনকী তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টটিও অনেকবার হ্যাক করা হয়েছে।

এই অভিনেত্রী দাবি করেছেন, এসব ঘটনা ঘটানোর পেছনে গভীর কোনো রাজনৈতিক ষড়যন্ত্র থাকতে পারে। কারণ হিসেবে তিনি বলেন, একবার তার সঙ্গে ফোনে অভিনেতা কাম রাজনীতিবিদ পবন কল্যাণের কথা হয়। সেই কথোপকথন রেকর্ড করে ইউটিউবে আপলোড দেয়া হয়েছিল।

হায়দ্রাবাদ থানার পুলিশকে পুনম জানিয়েছেন, অনেকদিন ধরে তার সঙ্গে এসব করা হচ্ছে। তিনি আর সহ্য করতে পারছেন না। এর পেছনে কিছু নির্দিষ্ট পক্ষের হাত রয়েছে। যাদের তিনি খুব ভালো করেই চেনেন।

ঢাকাটাইমস/২১এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :