নারায়ণগঞ্জে গ্রেপ্তার ৪৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৯, ১৯:০৫

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় বিশেষ অভিযান চালিয়ে পুলিশ ৪৩ জন মাদক বিক্রেতা ও সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে। যার মধ্যে জেলার শীর্ষ সন্ত্রাসী সরকারি দলের নেতা মোফাজ্জল হোসেন চন্নুকেও অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযানে ফতুল্লায় ২৩ জন, সদর মডেল থানায় ১৩ জন ও সিদ্ধিরগঞ্জ থানায় সাতজনকে গ্রেপ্তার করা হয়।

নারায়ণগঞ্জ মডেল থানা পুলিশ জানিয়েছে, শনিবার বিকাল থেকে রাত পর্যন্ত নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলামের নেতৃত্বে সদর থানার বিভিন্ন এলাকায় পৃথক অভিযানে ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। যাদের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে সাতটি মামলা করা হয়েছে।

আসামিরা হলেন- সজিব, পলাশ, শামীম, আবদুল খালেক, নাজমুল হাসান, সোহেল, আল রাহাত, আল রাজু, মাসুদ ওরফে জামাই মাসুদ, শিরিন আক্তার, শামীম, নুরুল হক ওরফে বুড়া ও জোসনা বেগম।

অন্যদিকে ফতুল্লা থানা পুলিশের বিশেষ অভিযানে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মোফাজ্জল হোসেন চুন্নুসহ ২৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সন্ত্রাসী সময় চুন্নুর কাছ থেকে পাঁচ শতাধিক ইয়াবা ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানার ১০টি মামলাসহ বিভিন্ন থানায় ১৯টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম উদ্দিন বলেন, পুলিশ সুপার হারুন অর রশিদের নির্দেশে ফতুল্লার চাঁদমারী, মাসদাইর, পঞ্চবটি, লামাপাড়াসহ বেশ কয়েকটি এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অস্ত্র ও মাদকসহ চুন্নুকে গ্রেপ্তার করা হয়েছে। মোট ২৩ জন মাদক বিক্রেতা ও সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়। তাদের  কাছ থেকে ২৩ গ্রাম হেরোইন ও ৭৫টি ইয়াবা উদ্ধার করা হয়।

এছাড়াও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শাহিন পারভেজ জানিয়েছেন, সাত মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়েছে। মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :