বিশ্বকাপে পাকিস্তানের সম্ভাবনা দেখেন না শোয়েব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯, ১৭:২৮

পাকিস্তানকে সবসময়ই বলা হয় আনপ্রেডিক্টেবল, যাদের নিয়ে আগেভাগে কোনো ভবিষ্যদ্বাণী করা যায় না। আসন্ন বিশ্বকাপে তাই এই পাকিস্তানকে কিছুতেই গোণার বাইরে রাখছেন না ক্রিকেট বিশ্লেষকরা।

কিন্তু শোয়েব আখতার যেন একটু বেশিই বাস্তববাদী। নিজের দেশ হলে কি হবে, পাকিস্তানের শিরোপা জয়ের সম্ভাবনা দেখছেন না কিংবদন্তি এই পেসার।

পাকিস্তান একবারই বিশ্বকাপ জিতেছে। দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের নেতৃত্বে ১৯৯২ সালে শিরোপা হাতে তুলেছিল দলটি। এবারের বিশ্বকাপ ইংল্যান্ডে। ফরমেট সেই বিরানব্বইয়ের মতোই।

তারপরও পাকিস্তানের সম্ভাবনা দেখছেন না শোয়েব আখতার। বরং তার বাজি স্বাগতিকদের নিয়েই। রাওয়ালপিন্ডি এক্সপ্রেস বলেন, ‘সীমিত ওভারের ক্রিকেটে ইংল্যান্ড দলের সিরিয়াস না থাকার দুর্নাম আছে। তাদের বোলিংয়ে কিছুটা সমস্যা আছে। তবে দলটিকে পুরোপুরি ভারসাম্যপূর্ণই মনে হচ্ছে। যদি আপনি আমাকে জিজ্ঞেস করেন, তবে আমি বলব ইংল্যান্ডই বিশ্বকাপ জিতবে। আমার মনে হয় পাকিস্তান সেমিতে খেলার বড় দাবিদার হবে।’

পাকিস্তান দলে মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিকের মতো অভিজ্ঞদের শেষ বিশ্বকাপ। এই অভিজ্ঞ খেলোয়াড়দের নিয়ে শোয়েব আখতার বলেন, ‘খেলোয়াড়দের মধ্যে পাঁচজনের মতো অবসর নিতে যাচ্ছেন। তারা আরেকটি বিশ্বকাপ পাবেন না। তাই বিশ্বকাপে পারফর্ম করার বড় একটা চাপ থাকবে তাদের ওপর।’বিশ্বকাপে পাকিস্তানের প্রথম ম্যাচ ৩১ মে নটিংহামে, প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ।

 (ঢাকাটাইমস/২৪এপ্রিল/এইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :