সুস্থ হয়ে উঠছেন প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রীর পত্নী

নিজস্ব প্রতিবেদক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মে ২০১৯, ০৯:২৪
ফাইল ছবি

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদের স্ত্রীর শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা উন্নতি হয়েছে। এত দিন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিলেন তিনি। দুই দিন আগে তাকে কেবিনে দেওয়া হয়েছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, তিনি এখনো পুরোপুরি আশঙ্কামুক্ত নন।

গত ১৬ মার্চ গুরুতর অসুস্থ হয়ে পড়েন প্রতিমন্ত্রীর স্ত্রী। প্রথমে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। তিনি নিউমোনিয়ায় ভুগছিলেন। পরে স্ট্রোক করলে তার শারীরিক অবস্থার অবনতি হয়। চিকিৎসকদের পরামর্শে ১৭ মার্চ তাকে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অসুস্থ স্ত্রীকে নিয়ে উৎকণ্ঠিত প্রতিমন্ত্রীর গত মাসের বেশির ভাগ সময় সিঙ্গাপুরেই কেটেছে। স্ত্রীকে নিয়ে ব্যস্ত থাকায় মন্ত্রণালয়ের কাজেও খুব বেশি সময় দিতে পারেননি তিনি। তবে গত ১১ মে তিনি সিঙ্গাপুর থেকে মালয়েশিয়া সফরে গিয়েছিলেন। বাংলাদেশের অন্যতম এই শ্রমবাজারটি খোলার জন্য গত ১৪ মে তিনি মন্ত্রী পর্যায়ের একটি বৈঠকেও যোগ দেন। বন্ধ শ্রমবাজারটি খোলার ব্যাপারে বৈঠকে ইতিবাচক মনোভাব দেখিয়েছে মালয়েশিয়া। প্রায় সপ্তাহ খানেকের সফর শেষে ১৭ মে তিনি মালয়েশিয়া থেকে সিঙ্গাপুরে ফিরেছেন।

প্রতিমন্ত্রীর ঘনিষ্ঠ একটি সূত্র ঢাকা টাইমসকে জানান, প্রতিমন্ত্রীর স্ত্রী ও ঢাকা বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্যের (শিক্ষা) নাসরিন আহমদের শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা উন্নতি হয়েছে। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করার পর থেকে তাকে আইসিইউতে রাখা হয়েছিল। অবস্থা কিছুটা উন্নতি হওয়ায় তাকে কেবিনের বেডে দেওয়া হয়েছে। এদিকে অসুস্থ মায়ের পাশে আছেন প্রতিমন্ত্রীর ছেলে ও মেয়ে। স্ত্রীর অবস্থা আরও কিছুটা উন্নতি হলে প্রতিমন্ত্রী দেশে ফিরবেন।

(ঢাকাটাইমস/১৯মে/ডব্লিউবি/মোআ)

 

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :