মির্জাপুরে সম্ভ্রম বাঁচাতে লাফিয়ে পড়ে আত্মরক্ষা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০১৯, ২৩:২২

টাঙ্গাইলের মির্জাপুরে সম্ভ্রম বাঁচাতে দুই তলা থেকে লাফিয়ে পড়ে এক কলেজছাত্রী গুরুতর আহত হয়েছেন। এক এনজিও কর্মকর্তা চাকরি দেয়ার নামে কলেজছাত্রীকে অফিস কক্ষে ডেকে নিয়ে কক্ষের দরজা আটকিয়ে দেয়ার চেষ্টা করলে ওই অফিস ভবনের দুতলা থেকে লাফিয়ে আহত হন বলে জানা গেছে।

রবিবার বেলা ১১টার দিকে উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যাতে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ওই কলেজছাত্রীকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু’তলা থেকে লাফিয়ে পড়ায় তার কোমরের হাড় ভেঙে গেছে বলে চিকিৎসক মিথুন কুমার রায় জানিয়েছেন।

আহত ছাত্রী এ বছর টাঙ্গাইল কুমুদিনী সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছেন। তার বাড়ি মির্জাপুরের জামুর্কী ইউনিয়নের চুকুরীয়া গ্রামে।

জানা গেছে, মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাজারে অবস্থিত আব্দুল হকের ভবনে অবস্থিত যুগবাণী সমাজকল্যাণ নামে এক এনজিওর এরিয়া ম্যানেজার তানজিরু হাসান জীবনের সঙ্গে প্রায় পাঁচ দিন আগে টাঙ্গাইল যাওয়ার সময় বাসে মেয়েটির পরিচয় হয়। এ সময় সে নিজেকে এশিয়া ব্যাংকের কর্মকর্তা পরিচয় দেয়। পরিচয় হওয়ার পর জীবন তাকে তার অফিসে চাকরি দেয়ার আশ্বাস দেন। বেলা ১১টার দিকে ওই জীবন এনজিওর এক মহিলা স্টাফকে দিয়ে তাকে ডেকে তার অফিসে নেন। সেখানে তার অফিস কক্ষে জীবন ছাড়া অন্য কেউ ছিলেন না। এসময় অন্য কোন অফিস স্টাফ না থাকায় মেয়েটি অফিস কক্ষ থেকে বের হতে চাইলে জীবন তার কক্ষের দরজা আটকিয়ে দেয়ার চেষ্টা করেন। মেয়েটি কক্ষ থেকে বের হয়ে আসলেও দোতলার গেটটিও বন্ধ পান। এসময় জীবনের অসৎ উদ্দেশ্য আঁচ করতে পেরে ইজ্জত বাঁচাতে দোতলা থেকে লাফিয়ে নিচে পড়েন মেয়েটি। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। 

রাতে এ রিপোর্ট পাঠানোর সময় পর্যন্ত মির্জাপুর থানার ওসি এ কে এম মিজানুল হক জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এখন পর্যন্ত এ বিষয়ে থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে মেয়েটির ব্যাগ ও মুঠোফোন উদ্ধার করা হয়েছে। তা পুলিশের হেফাজতে রয়েছে।

(ঢাকাটাইমস/২৬মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত