নতুন নির্বাচনে সরকারকে বাধ্য করতে হবে: ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০১৯, ১৯:২০

নিরপেক্ষ তত্ত্বাবধারক সরকারের অধীনে আবারো নির্বাচন দাবি করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘নির্বাচনকে অস্ত্র হিসেবে গ্রহণ করে জনগণকে  সঙ্গে নিয়ে আমরা নির্বাচনে গিয়েছিলাম। কিন্তু আমার সেই অস্ত্র লুণ্ঠন করে নিয়েছে আওয়ামী লীগ। বন্দুকের জোরে ক্ষমতা দখল করেছে তারা। তারা জনগণকে পরাজিত করেছে, বিএনপি পরাজিত হয়নি। এজন্য আন্দোলন সৃষ্টি করে সরকারকে বাধ্য করতে হবে নতুন নির্বাচন দিতে।’

সোমবার দুপুরে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা বিএনপি আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদকে অবৈধ আখ্যায়িত করে সংসদে বিএনপির সাংসদের যাওয়ার বিষয়ে ব্যাখ্যা দেন ফখরুল। বিজয়ী হয়েও নিজে শপথ না নেয়ার পক্ষেও যুক্তি দেন ফখরুল।

ফখরুল বলেন, ‘দেশের মানুষের মুখে হাসি নেই, হাসি কার মুখে, লুটেরাদের মুখে । হাজার হাজার কোটি টাকা ঋণ নিয়ে বাজেট হয়েছে। এই টাকা লুটেরাদের পকেটে । এই তালিকায় মন্ত্রী ও সচিবরাও রয়েছেন।’

নির্বাচনের পর নিজ এলাকায় এটি তার প্রথম কর্মী সমাবেশ। চার দিনের সফরের দ্বিতীয় দিনে তিনি হরিপুর উপজেলা ছাড়াও বিকালে রানীশংকৈল ও পীরগঞ্জ উপজেলা বিএনপির কর্মী সমাবেশে অংশ নেন।

উপজেলা বিএনপির সভাপতি আজগর আলীর সভাপতিত্বে কর্মিসভায় বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, কৃষকদলের সভাপতি আনেয়ারুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭জুন/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :