রণবীরদের পার্টিতে আালিয়া-ঐশ্বরিয়া-অভিষেক

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৪ জুন ২০১৯, ১৫:২২

নিউ ইয়র্কে দারুণ পার্টি সারলেন কাপুর পরিবার। ক্যানসারের চিকিৎসারত ঋষি কাপুরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটালেন একমাত্র ছেলে রণবীর কাপুর। তার সঙ্গে ছিলেন বর্তমান প্রেমিকা আলিয়া ভাট। তবে শুধু আলিয়াই নন, কাপুরের পরিবারের এই গেট টুগেদারে সামিল হন বচ্চন পরিবারও।

অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এর শ্যুটিং থেকে বিরতি নিয়ে সম্প্রতি নিউ ইয়র্কে উড়ে গেছেন রণবীর ও আলিয়া। নিউ ইয়র্কে তারা দারুণ সময় কাটালেন ঋষি কাপুর, নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর সাহানি ও ছোট্ট সামারার সঙ্গে। তাদের সঙ্গে যোগ দেন অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও মেয়ে আরাধ্যা।

কাপুরের পরিবারের গেট টুগেদারের মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করতে ভোলেননি রণবীর কাপুরের মা নীতু কাপুর। নিজের ইনস্টাগ্রামে তার কয়েকটি ছবি পোস্ট করেছেন নীতু। ক্যাপশনে লিখেছেন, ‘পরিবারই আপনার গোটা পৃথিবী। এই সুন্দর মুহূর্তগুলোয় অনেক ভালোবাসা রয়েছে।’

বৈবাহিক সূত্রেই সম্পর্ক রয়েছে কাপুর ও বচ্চন পরিবারের। রাজ কাপুরের নাতি নিখিল নন্দার সঙ্গে বিয়ে হয়েছে অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চনের। নিউ ইয়র্কে ক্যানসারের চিকিৎ‌সা শেষ করে আগামী আগস্টের শেষেই দেশে ফেরার কথা ঋষির। গত মাসেই অভিনেতা জানিয়েছিলেন, তিনি এখন ক্যানসারমুক্ত।

ঢাকাটাইমস/২৪ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত