হত্যার পর জনতা লীগ নেতাকে নদীতে নিক্ষেপ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৯, ১৪:১৫

টাঙ্গাইল থেকে নিখোঁজের পাঁচ দিন পর কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় নেতা মিয়া মুক্তিযোদ্ধা মো. হাসান আলী রেজার লাশ উদ্ধার করেছে পুলিশ। যাকে হত্যার করার পর দুর্বৃত্তরা নদীতে ফেলে দিয়েছিল বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

শনিবার দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার প‌শ্চিম আকুর টাকুরপাড়া এলাকার লৌহজং নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। হাসান আলী টাঙ্গাইল জেলা বার সমিতির সিনিয়র আইনজীবী।

পুলিশ ও স্থানীয়রা জানান, পৌরসভার প‌শ্চিম আকুরটাকুর পাড়া এলাকার লৌহজং নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে আইনশৃঙ্খলা বাহিনী লাশটি উদ্ধার করে। পরে লাশটি নিখোঁজ আইনজীবী মিয়া মো. হাসান আলী রেজার বলে শনাক্ত করেন।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য লাশটি টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। হাসান আলী‌ রেজাকে হত্যার পর তার লাশ নদী‌তে ফেলা হ‌য়ে‌ছে বলে জানান তিনি ।

উল্লেখ্য, গত সোমবার সন্ধ্যায় নিজ বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন আইনজীবী ও মুক্তিযোদ্ধা মিয়া মো. হাসান আলী রেজা। পরে তার পরিবারের পক্ষ থেকে টাঙ্গাইল সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা

হয়।

ঢাকাটাইমস/১৩জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :