নারায়ণগঞ্জে শিশু হত্যায় একজনের ফাঁসির আদেশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুলাই ২০১৯, ১৮:১০

নারায়ণগঞ্জ শহরের জল্লারপাড় আমহাট্টা এলাকায় চার বছরের শিশু আলিফ হত্যা মামলায় আসামি অহিদুল ইসলাম ওরফে অহিদুল্লাহকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত।

সোমবার নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালত আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।
সাজাপ্রাপ্ত অহিদুল ইসলাম ওরফে অহিদুল্লাহ নোয়াখালি জেলার চরজব্বার থানার চরজব্বার ইউনিয়নের দুই ওয়ার্ডের চর হাসান গ্রামের মাকসুদের ছেলে। তিনি নারায়ণগঞ্জ শহরের জল্লারপাড়া আমহাট্টা এলাকার খোকন মিয়ার ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

নারায়ণগঞ্জ পাবলিক প্রসিকিউটর এসএম ওয়াজেদ আলী খোকন বলেন, এই মামলায় ১৬ জন সাক্ষীর মধ্যে ১৪ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়। যুক্তিতর্ক ও সাক্ষ্য প্রমাণ শেষে আসামি অহিদকে মৃত্যুদণ্ডের আদেশ দেন আদালত।

তিনি জানান, গত বছরের ১৬ আগস্ট শহরের জল্লারপাড় আমহাট্টা এলাকার নান্নু মিয়ার বাড়ির অহিদ ও রিপন নামে দুইজনের ভাড়া ঘর থেকে বস্তাবন্দি শিশু আলিফের লাশটি উদ্ধার করা হয়।  এই মামলায় একমাত্র আসামি অহিদুল ইসলামকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। চার্জশিটে উল্লেখ করা হয়, চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশু আলিফকে বাসায় নিয়ে হত্যা করে বস্তাবন্দি করে রাখে এবং শিশু আলিফের অভিভাবকদের কাছ থেকে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে।  ঘটনাটি আসামি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

(ঢাকাটাইমস/২২জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :