সিংড়ায় দুই শিক্ষাপ্রতিষ্ঠানে সততা স্টোর

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৯, ১৮:১১

জেলার শ্রেষ্ঠ দুই শিক্ষাপ্রতিষ্ঠান সিংড়া দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজ ও কতুয়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে সততা স্টোর নামে দুটি ব্যতিক্রম দোকানের উদ্বোধন করা হয়েছে।

বুধবার দুপুরে এই পৃথক দুটি সততা স্টোরের উদ্বোধন করেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় রাজশাহীর উপ-পরিচালক জাহাঙ্গীর আলম।

এসময় উপস্থিত ছিলেন উপ-সহকারী পরিচালক কানিয়াব নবী, জেলা শিক্ষা অফিসার রমজান আলী আকন্দ, সিংড়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলাস মাধ্যমিক শিক্ষা অফিসার আমিনুর রহমান, দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, প্রধান শিক্ষক সাদরুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সাংবাদিক সাইফুল ইসলাম প্রমুখ।

এর আগে জোড়মল্লিকা নিংগইন উচ্চ বিদ্যালয় ও সিংড়া দমদমা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের আরো দুটি সততা স্টোর পরিদর্শন করেন অতিথিরা। এসময় বক্তারা বলেন, ‘সততা স্টোরের দোকানে কোন দোকানি থাকবে না। নজরদারির জন্য কোন সিসি ক্যামেরাও বসানো নেই। শুধু পণ্যের গায়ে দাম লেখা রয়েছে। সেই দাম অনুযায়ী খাতা-কলম বা অন্য কোন শিক্ষাসামগ্রী নিয়ে নির্ধারিত বাক্সে রাখতে হবে টাকা। আর এই দোকান থেকে শিক্ষার্থীরা যেমন সহজে নিজেদের প্রয়োজনীয় জিনিস কিনতে পারবে, তেমনি রাখতে পারবে সততার স্বাক্ষর।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :