রসিকতার সঙ্গে কটাক্ষের জবাব ওয়ার্নারের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০১৯, ১০:৪৪

অ্যাশেজের লড়াই শুধু বাইশ গজেই হচ্ছে না, হচ্ছে বাইশ গজের বাইরেও। যেমন বল বিকৃতি কাণ্ডের তিন অস্ট্রেলীয় ক্রিকেটার বনাম এজবাস্টনের দর্শক। প্রথম দিন বিদ্রুপের শিকার হয়েছিলেন ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথরা। শনিবার আবার সেই ঘটনার মুখে পড়লেন ওয়ার্নার।

ইংল্যান্ডের শেষ দুই ব্যাটসম্যান তখন স্কোরবোর্ডে রান যোগ করে চলেছেন। ওই সময় বাউন্ডারিতে ফিল্ডিং করতে থাকা ওয়ার্নার ক্রমাগত বিদ্রুপের শিকার হতে থাকেন। গ্যালারির ওই অংশের দর্শকরা গান গাইতে থাকেন, ‘ওর কাছে সিরিষ কাগজ আছে...!’

তবে এই বিদ্রুপের জবাব ছিল রসিক ওয়ার্নারের কাছে। নিজের প্যান্টের দুটো পকেট টেনে ধরে ওয়ার্নার দেখিয়ে দেন, একেবারে ফাঁকা। সিরিষ কাগজের চিহ্নও নেই তাঁর পকেটে। ওয়ার্নারের এই রসিকতায় অবশ্য মজাই পেয়েছেন দর্শকরা।

দর্শকদের বিদ্রুপের জবাব ওয়ার্নারের কাছে থাকলেও স্টুয়ার্ট ব্রডের সুইংয়ের জবাব ছিল না ওয়ার্নারের কাছে। প্রথম ইনিংসে ৯০ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসের শুরুতেই ওয়ার্নারের উইকেট হারায় অস্ট্রেলিয়া। ব্রডের অফ স্টাম্পে পড়ে বেরিয়ে যাওয়া বল সামান্য বাউন্স করে ওয়ার্নারের (৮) ব্যাট ছুঁয়ে উইকেটকিপার জনি বেয়ারস্টোর হাতে চলে যায়।

প্রথমে আম্পায়ার আউট দেননি। তারপর ইংল্যান্ড ডিআরএস নেওয়ায় দেখা যায় বল ওয়ার্নারের ব্যাটে লেগেই বেয়ারস্টোর হাতে গিয়েছে। ব্রডের সাড়ে চারশো উইকেটেও হয়ে যায় একই সঙ্গে। শনিবার ম্যাচের তৃতীয় দিনে খারাপ আলোর জন্য যখন ম্যাচ বন্ধ হয়ে যায়, অস্ট্রেলিয়ার রান তিন উইকেটে ১২৪। অর্থাৎ ইংল্যান্ডের চেয়ে মাত্র ৩৪ রানে এগিয়ে অস্ট্রেলিয়া। হাতে সাত উইকেট।

(ঢাকাটাইমস/৪ আগস্ট/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :