অপহরণের পর দলবেঁধে ধর্ষণ: পাঁচ যুবকের যাবজ্জীবন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০১৯, ১৭:৫০

ফরিদপুরে অপহরণের পর দুই কিশোরীকে দলবেঁধে ধর্ষণ মামলায় পাঁচ যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়া প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা, অনাদায়ে আরো তিন বছরের সাজা দেয়া হয়।

রবিবার দুপুরে ফরিদপুরের জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের হাকিম আলমাগীর কবীর এ রায় দেন। রায় ঘোষণাকালে আসামিরা পলাতক ছিলেন।

সাজাপ্রাপ্তরা হলেন- উজ্জ্বল খান, শুকুর আলী, মিরাজ শেখ, ইলিয়াস ব্যাপারী এবং শফি মোল্লা। তাদের প্রত্যেকের বাড়ি জেলার চরভদ্রাসন উপজেলার সালেপুর গ্রামে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি স্বপন পাল জানান, ২০১৬ সালের ১৪ এপ্রিল (পহেলা বৈশাখ) জেলার চরভদ্রাসন উপজেলার সালেপুর গ্রামে স্কুলপড়ুয়া দুই কিশোরীকে জোড় করে আসামিরা অপহরণ করে মোটরসাইকেল যোগে নিয়ে যায়। পরে ওই কিশোরীদের পদ্মারচরের ভুট্টা ক্ষেতে নিয়ে দলবেঁধে ধর্ষণ করে মোবাইলে তা ভিডিও করে। পরে কিশোরীর পরিবারের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে তারা। অন্যথায় ধর্ষণের ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়।

তিনি বলেন, আসামিরা চাঁদার টাকা না পেয়ে দলবেঁধে ধর্ষণের ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়। এই ঘটনায় এক কিশোরীর পিতা আয়নাল মুসল্লি পাঁচজনকে আসামি করে অপহরণ ও ধর্ষণ মামলা করে।

(ঢাকাটাইমস/৪আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :