বঙ্গবন্ধু গোটা জাতির শুধু আ.লীগের নয়: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০১৯, ১৫:৪১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু আওয়ামী লীগের নয়, তিনি গোটা বাঙালি জাতির সম্পদ। তাকে অস্বীকার করা মানে স্বাধীন বাংলাদেশকেই অস্বীকার করা।

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নবনির্মিত একটি ভাস্কর্যের উদ্বোধনকালে মঙ্গলবার আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি একথা বলেন। কুষ্টিয়া শহরের কালেক্টরেট চত্বরে ভাস্কর্যটি নির্মাণ করা হয়েছে।

হানিফ বলেন,  ‘বঙ্গবন্ধু গোটা বাঙালী জাতির সম্পদ। দেশের প্রতিটা রাজনৈতিক দল ও শ্রেণি-পেশার মানুষের নৈতিক দায়িত্ব হল বঙ্গবন্ধুকে সম্মান করা।’

‘প্রকৃতপক্ষে বঙ্গবন্ধুকে যারা জাতির পিতা হিসেবে স্বীকার করে না তারা মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীন বাংলাদেশের অস্তিত্বকেই বিশ্বাস করে না।’

জেলা প্রশাসক আসলাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিশেষ অতিথি কুষ্টিয়া-০১ আসনের সাংসদ আ.ক.ম সরোয়ার জাহান বাদশাহ্, কুষ্টিয়া-০৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। এছাড়াও জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দীন খান, সাধারণ সম্পাদক আসগর আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মানিক কুমার ঘোষ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার রফিকুল আলম টুকু ও পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর ভাস্কর্যটি নির্মাণে সহায়তা দিয়েছে বিআরবি গ্রুপ। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মজিবর রহমানও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আলোচনা শেষে আবৃত্তি পরিষদের শিল্পীরা আবৃত্তি পরিবেশন করেন।

ঢাকাটাইমস/১৩আগস্ট/ডিএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :