জয়পুরহাটে শিশু উদ্যানে উপচেপড়া ভিড়

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৯, ১৭:৩১

জয়পুরহাট জেলার একমাত্র বিনোদন কেন্দ্র শিশু উদ্যান জেলা শহরের বুলুপাড়া এলাকায়। শিশু উদ্যানটির নামকরণ শিশুদের নিয়ে হলেও এখানে সুস্থধারার শিক্ষামূলক বিনোদন উপভোগ করতে আসেন শিশু, কিশোর, তরুণ, বৃদ্ধসহ নানা শ্রেণী-পেশার মানুষ। আর ঈদ-পূজা, বড়দিনসহ সকল ধর্মের নানা উৎসবকে ঘিরে জমে উঠে এই বিনোদন কেন্দ্রটি। এমনি করে এবারের ঈদেও দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে এসেছেন হাজারো বিনোদনপ্রেমী।

ঈদ উৎসবে যোগ দিতে শিশু-কিশোরসহ জয়পুরহাটের বিনোদন কেন্দ্রগুলোতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসছেন হাজার হাজার নারী-পুরুষ। প্রচণ্ড খড়-তাপ আর থেমে থেমে বৃষ্টি উপেক্ষা করে ঈদের ছুটি কাটাতে দর্শনার্থীদের বাঁধ ভাঙা ভিড়ে এখন প্রকম্পিত হচ্ছে জয়পুরহাটের বিনোদনকেন্দ্রগুলো। 

বগুড়া জেলার নন্দীগ্রাম থেকে আসা ফিরোজ হোসেন বলেন, আগে এই শিশু উদ্যানের  নাম শুনেছি এর আগে আসা হয়নি ঈদের ছুটিতে আমার পরিবারের সদস্যদের এই বিনোদন কেন্দ্রে নিয়ে এসেছি খুব ভালো লাগছে।

নাটোর জেলার গুরুদাসপুর থেকে আসা রাবেয়া আক্তার বলেন, বন্ধুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে  এই বিনোদন কেন্দ্রে এসেছি ভালো লাগছে।

জয়পুরহাট শিশু উদ্যান ব্যবস্থাপক আপেল মাহমুদ জানান, প্রতি বছরের মত এবারেও শিশু উদ্যানটিতে এই ঈদে ভিন্ন স্বাদের নির্মল আনন্দ দিতে কোন কার্পন্য করা হয়নি, এছাড়া দর্শনার্থীদের পছন্দ ও নিরাপত্তার বিষয়টি গুরুত্ব দেয়া হচ্ছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :