হিলিতে পোশাকশ্রমিক হত্যায় অভিযুক্ত রিকশাচালক গ্রেপ্তার

হিলি (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৯, ২০:১০

পোশাকশ্রমিক শারমিন হত্যার প্রধান আসামি রিকশাচালক রাজু উরাও-কে সিসি ক্যামেরার ফুটেজ দেখে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। গত রবিবার রাতে হিলির চন্ডিপুরের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় শারমিনের ব্যাগ, পরনের কাপড়, আইডি কার্ডসহ বিভিন্ন আলামত উদ্ধার করেছে পুলিশ।

গত শুক্রবার ভোরে শারমিনকে টাকা-পয়সার লোভে তাকে হত্যা করে হিলি বৈগ্রাম সড়কে একটি কালভার্টের নিচে ফেলে পালিয়ে যায় রিকশাচালক রাজু উরাও।

হাকিমপুর থানার ওসি আনোয়ার হোসেন জানান, ‘১৫ তারিখ রাতে ঢাকা থেকে পোশাকশ্রমিক শারমিন আকতার এস আই পরিবহনের একটি বাসে করে হিলিতে আসে। হিলি আসার পর ভোরে তার বাড়িতে যাওয়ার জন্য হিলি থেকে একটি রিকশা ভাড়া নেয়। রিকশায় করে গ্রামের বাড়ি খাট্টাউচ্ছনার গড়িয়াল গ্রামে যাওয়ার সময় চালক তাকে বিকল্প রাস্তা দিয়ে নিয়ে যায়। কিছুদূর যাওয়ার পর রিকশাচালক তাকে জিম্মি করে তার টাকা পয়সা হাতিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময়  শারমিন চিৎকার করতে চাইলে তাকে মুখ চেপে শ্বাসরোধ করে হত্যা করে রিকশাচালক। হত্যার পর রাস্তার পাশে কালভার্টের নিচে একটি ধান ক্ষেতে শারমিনের লাশ ফেলে পালিয়ে যায় সে। সঙ্গে নিয়ে যায় তার ব্যাগসহ ব্যাগে রাখা জিনিসপত্র।’

১৬ আগস্ট রাতে পুলিশ স্থানীয়দের তথ্যে অজ্ঞাত পরিচয় লাশটি উদ্ধার করে কালভার্টের নিচ থেকে। পরদিন সকালে তার পরিবারের লোকজন চিহ্নিত করে শারমিনের লাশ।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :