সিংড়ায় চোরাই সার উদ্ধার, বিএনপি নেতা আটক

নাটোর প্রতিনিধি
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩২

নাটোরের সিংড়ায় বিএনপি নেতার ব্যবসায়ী প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে ২৪০ বস্তা চোরাই পটাশ সার উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে সরকার ট্রেডার্সের মালিক ইদ্রীস আলী সরকারকে।

শনিবার গভীর রাতে উপজেলার শুকাস ইউনিয়নের লক্ষীখোলা ও বোয়ালিয়া বাজারের সরকার ট্রেডার্স এবং পাকুরিয়া গ্রামে অভিযান পরিচালনা করা হয়।

আটক ইদ্রীস আলী সরকার শুকাস ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাহেব আধঘোলা গ্রামের চয়েন উদ্দিন সরকারের ছেলে।

সিংড়া থানা পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, গত ২১ শে আগস্ট সকালে আমিন বাজার ঘাট থেকে ঢাকা মেট্রো-ট-১১-২১০৪ একটি ট্রাক বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের মিউরেট অব পটাশ ৪০০ বস্তা সার নিয়ে ময়মনসিংহ সম্ভুজ গোডাউনের উদ্দেশ্যে রওনা হয়।

পথিমধ্যে ওই ৪০০ বস্তা সারসহ ট্রাক ড্রাইভার নুরুল হুদা নিখোঁজ হন। পরে সাভার থানায় এই বিষয়ে একটি সাধারণ ডায়েরি হলে শনিবার রাতে শুকাস ইউনিয়নের লক্ষীখোলা গ্রামের আব্দুল আওয়াল স্বপনের বাড়ির বাহিরের খোলা ঘর থেকে ১৪০ বস্তা, বোয়ালিয়া বাজারের সরকার ট্রেডার্স থেকে ১২ বস্তা ও ডাহিয়া ইউনিয়নের পাকুরিয়া গ্রাম থেকে ৮৮ বস্তা চোরাই পটাশ সার উদ্ধার করা হয়। অভিযানে নেতৃত্ব দেন সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম ও উপ-পরিদর্শক ইলিয়াস কবির।

শুকাস ইউনিয়নের লক্ষীখোলা গ্রামের আব্দুল আওয়াল স্বপন বলেন, আটক ইদ্রিস আলী সরকার সম্পর্কে তার চাচা। বোয়ালিয়া বাজারে যেতে রাস্তার মাঝে ব্রিজ ভাংগা থাকায় তার চাচা ইদ্রিস আলী ওই সারগুলো তার বাড়িতে কয়েক দিনের কথা বলে বাইরের খোলা ঘরে রেখে যান। তিনি এর চেয়ে বেশি কিছু জানেন না।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, এই ঘটনায় উপজেলার বোয়ালিয়া বাজারের সরকার ট্রেডার্সের মালিক ইদ্রীস আলী সরকারকে আটক করা হয়েছে। জানা গেছে আটক ইদ্রীস আলী নন্দীগ্রামের জনৈক ব্যক্তি জিয়ার কাছ থেকে সারগুলো কিনে সিংড়ার বিভিন্ন জায়গায় রেখেছিল। এখন পর্যন্ত ২৪০ বস্তার সার উদ্ধার করা সম্ভব হয়েছে। আর এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঢাকাটাইমস/০১সেপ্টেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :