এন্ড্রু কিশোরও পেলেন প্রধানমন্ত্রীর অনুদান

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৩০ | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৪:২৯
প্রধানমন্ত্রীর হাত থেকে অনুদানের চেক নিচ্ছেন গায়ক এন্ড্রু কিশোর

অসুস্থ হলেই অভিনয়শিল্পী ও গায়ক-গায়িকাদের পাশে দাঁড়াচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সরনাপন্ন হয়ে খালি হাতে ফিরছেন না কেউই। এ পর্যন্ত বহু অভিনয়শিল্পী ও গায়ক-গায়িকাকে সরকারি অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী। উন্নত চিকিৎসার জন্য পাঠিয়েছেন বিদেশের নামিদামি হাসপাতালে।

এবার সেই তালিকায় যোগ হলো বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার এন্ড্রু কিশোরের নাম। দীর্ঘদিন ধরে কিডনির অসুখে ভুগছেন কিংবদন্তী এই শিল্পী। এটা জানা মাত্রই রবিবার অসুস্থ শিল্পীকে গণভবনে ডেকে নিয়ে নিজে তার হাতে ১০ লাখ টাকার অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী এন্ড্রু কিশোরকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ারও পরামর্শ দিয়েছেন। সেই পরামর্শ মতো আজ সোমবার গায়কের সিঙ্গাপুরে যাওয়ার কথা রয়েছে। রবিবার প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এই তথ্য জানানো হয়।

এর আগে বিভিন্ন সময়ে খল অভিনেতা আহমেদ শরীফ, আফজাল শরীফ, টেলি সামাদ, এটিএম শামসুজ্জামান, অভিনেত্রী আনোয়ারা, নির্মাতা আমজাদ হোসেন, গায়ক আব্দুল জব্বার, অভিনেত্রী আনোয়ারা সহ অভিনয় ও গানের জগতের অনেককে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিকিৎসার জন্য সরকারি অনুদান দিয়েছেন।

ঢাকাটাইমস/০৯ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত