সিরাজদিখানে মামির হাতে মাদ্রাসাছাত্রী খুন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২০

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মামির হাতে ভাগ্নি খুনের ঘটনা ঘটেছে। তুচ্ছ ঘটনায় মামি রহিমা আক্তারের ক্যাচির আঘাতে ভাগ্নি মাদ্রাসাছাত্রী তাসনিম আক্তার নিপা খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিপা মধ্যপাড়া আলিয়া মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী  ছিল।

ঘটনাটি ঘটেছে উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের বাহেরকুচি গ্রামে। গত বুধবার রাত ১টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিপার মৃত্যু হয়।

এ ব্যাপারে নিপার বাবা বৃহস্পতিবার বেলা ১১টার দিকে লিখিত অভিযোগ করেন। দুপুরে মামলার প্রস্তুতি নিয়েছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। অভিযুক্ত রহিমা বেগম ও তার স্বামী আবু তাহের পালিয়েছেন।

নিহতের স্বজন ও পুলিশ বলছে, পূর্বশত্রুতার জের ধরে গত ১৩ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে নিপার মা রোমেলা বেগমকে মারধর করেন রহিমা আক্তার ও আবু তাহেরসহ কয়েকজন। এ সময় নিপা তার মাকে মারধর থেকে রক্ষা করতে গেলে তার মামি রহিমা বেগম কাপড় কাটার ক্যাচি দিয়ে নিপার পেটে আঘাত করে। প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ঢাকায় নিয়ে গেলে গত বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

সিরাজদিখান থানার পরিদর্শক (অপারেশন) কাজী রমজানুল জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে। নিপার বাবার অভিযোগের প্রেক্ষিতে মামলাল প্রস্তুতি চলছে। আসামিদের ধরতে পুলিশ গিয়েছে।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :