গুলশানের স্পা সেন্টারে অভিযানে আটক ১৬ নারী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৯, ২৩:১৩ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৯, ২৩:০৯

রাজধানীর গুলশান-১ এর নাভানা টাওয়ারের তিনটি স্পা সেন্টারে অভিযান চালয়েছে পুলিশ। এ সময় সেখান থেকে ১৬ নারী ও তিনজন যুবককে আটক করা হয়েছে।

ঘণ্টাব্যাপী এই অভিযান শুরু হয় আজ  রবিবার রাত ৯টায়। স্পা সেন্টারগুলো হলো- লাইভ স্টাইল হেলথ ক্লাব অ্যান্ড স্পা অ্যান্ড সেুলন, ম্যাঙ্গো স্পা ও রেডিডেন্স সেলুন-২ অ্যান্ড স্পা।

গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী ঢাকাটাইমসকে এসব তথ্য নিশ্চিত করেন।

উপ-পুলশি কমশিনার বলেন, ‘আমাদের কাছে অভিযোগ ছিল সেখানে স্পার পাশাপাশি অসামাজিক কার্যক্রম পরিচালনা হয়। এ অভিযোগ খতিয়ে দেখতে অভিযান চালানো হয়।’

অভিযোগের সত্যতার বিষয়ে উপ-পুলিশ কমিশনার জানান, বিউটি পার্লারের অনুমোদন নিয়ে ভবনের ১৮, ১৯, ২০ তলায় অবৈধ স্পা চালানো হতো। সেখানে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ১৬ জন নারী ও তিনজন যুবককে আটক করা হয়।

আজ ই দুপুরে পুলিশ ঢাকার মতিঝিল এলাকার আরামবাগ ক্রীড়া সংঘ, দিলকুশা স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও মোহামেডান স্পোর্টিং ক্লাবে অভিযান চালিয়ে উদ্ধার করেছে ক্যাসিনোর সরঞ্জাম, মদ আর নগদ টাকা।

এর আগে গত বৃহস্পতিবার মতিঝিলের ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবে র‌্যাবের অভিযানে বেরিয়ে আসে অবৈধ ক্যাসিনোর রমরমা আসরের খবর। সেদিন ওয়ান্ডারার্স ও মুক্তিযোদ্ধা সংসদ ক্লাবেও অভিযান চালানো হয়। মোট ১৮২ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট। অভিযানে বিপুল পরিমাণ টাকা ও বিদেশি মদ জব্দ করা হয়।

 (ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এসএস/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :