দাঁড়ানো পিকআপে অটোরিকশার ধাক্কা, প্রাণ গেল এনজিও কর্মকর্তার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪৮

চাঁদপুরের ফরিদগঞ্জে সড়কে পার্কিং করা পিকআপভ্যানের সাথে ধাক্কা লেগে সিএনজিচালিত অটোরিকশা উল্টো রেজাউল করিম নামে এক এনজিও কর্মকর্তা নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় গুরুতর আহত হন হান্নান নামে আরেকজন।

সোমবার বিকালে চাঁদপুর-রায়পুর সড়কে উপজেলার দক্ষিণ ধানুয়ায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত রেজাউল গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার বাহরাতলী গ্রামের নব্বেশ আলীর ছেলে। তিনি ফরিদগঞ্জ উপজেলার ‘ব্যুরো বাংলাদেশ এরিয়া’ নামে স্বেচ্ছাসেবী সংগঠনের এরিয়া ম্যানেজার ছিলেন। গুরুতর আহত হান্নান উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের গোয়ালভাওর গ্রামের বাসিন্দা।
নিহত রেজাউলের সহকর্মী ঝুটন মজুমদার বলেন, ‘তিনি চাঁদপুরে প্রয়োজনীয় কাজ শেষে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন।’

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও পিকআপভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। অটোরিকশাচালক ঘটনার পরে পালিয়ে গেছে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থলে পিকআপভ্যানটি পার্কিং অবস্থায় ছিল। সিএনজিচালিত অটোরিকশাটি চাঁদপুর ফরিদগঞ্জ যাওয়ার পথে ভ্যানটিকে চলমান অবস্থা মনে করে ধাক্কা লেগে উল্টে যায়। ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা যাত্রী রেজাউল ও হান্নান গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রেজাউলকে মৃত ঘোষণা করেন। আহত হান্নান চিকিৎসাধীন রয়েছেন।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :