নেত্রকোণায় সাবেক সাংসদের ভাতিজা খুন, আটক ৫

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৯, ১৩:৪৭
নিহত কাউসার (ফাইল ছবি)

নেত্রকোণার দুর্গাপুরে আওয়ামী লীগ দলীয় সাবেক সাংসদ প্রয়াত জালাল উদ্দিন তালুকদারের ভাতিজা মাদ্রাসাছাত্র কাউসার আহমেদ তুষারকে (১৯) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জেলা বিএনপির সহ-সভাপতি  আবু চানসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত কাউসার উপজেলার গুজিরকোণা গ্রামের আলাল উদ্দিন তালুকদারের ছেলে। দুর্গাপুর পৌর শহরের দক্ষিণপাড়া এলাকায় বসবাস করা কাউসার মধুয়াকোণা আলিয়া মাদ্রাসার দাখিলে পড়ত।

আবু চান ছাড়া আটক অন্যরা হলেন দুর্গাপুর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জুটলাস মিয়া, ছাত্রদল নেতা পরশ মিয়া। বাকি দুইজনের নামপরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, গুজিরকোণায় গ্রামের বাড়িতে জন্মদিনের একটি অনুষ্ঠানে যোগ দেয়ার পর রাত সাড়ে ১০টার দিকে দুর্গাপুর পৌর শহরের পুলিশমোড় এলাকায় বড় ভাইয়ের গ্যারেজে বসেন কাউসার। কিছুক্ষণ পর একাধিক মোটরসাইকেলে করে কয়েকজন মুখোশধারী গ্যারেজের সামনে গিয়ে কাউসারের ওপর চড়াও হয়। তারা রাম দাসহ ধারালো অস্ত্র দিয়ে কাউসারকে কুপিয়ে গুরুতর আহত করে চলে যায়।

স্থানীয়রা উদ্ধার করে তাকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে নেওয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে মারা যান কাউসার।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ভোরে দুর্গাপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে খুনের সঙ্গে জড়িত সন্দেহে পাঁচ জনকে আটক করা হয়েছে। তাদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি বলেন, এখনও হত্যার মূল কারণ জানা যায়নি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/১৬অক্টোবর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :