রায়ে সন্তুষ্ট নুসরাতের ভাই, দেখা করতে চান প্রধানমন্ত্রীর সঙ্গে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৯, ১২:০১
নুসরাত ও তার ভাই নোমান (ফাইল ছবি)

দেশজুড়ে আলোচিত ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার রায় ঘোষণা হয়েছে। রায়ে অধ্যক্ষ সিরাজসহ ১৬ আসামির ফাঁসির আদেশ দেওয়া হয়েছে। আর এই রায় ঘোষণার পরই মহান আল্লাহর কাছে শুকরিয়া জানান মামলার বাদী ও নুসরাতের বড় ভাই মাহমুদুল হাসান নোমান।

একইসঙ্গে এই জঘন্য ঘটনার পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নজর রাখায় তাকে ধন্যবাদ জানান নুসরাতের ভাই।

বৃহস্পতিবার রায় ঘোষণার পর এক প্রতিক্রিয়ায় নোমান বলেন, ‘আমরা আল্লাহর কাছে শুকরিয়া জানাই। প্রথমে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। কারণ তিনি শুরু থেকে এদিকে নজর না দিলে রায় এত দ্রুত হতো না। আমরা দেখা করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে চাই। আশা করি তিনি সেই সুযোগ দেবেন।’

নুসরাতের ভাই বলেন, ‘আমরা আশা করি প্রধানমন্ত্রী সবসময় আমাদের পাশে থাকবেন।

রায় দ্রুত কার্যকরের দাবি জানিয়ে নোমান বলেন, আমরা আশা করি রায় কার্যকর হওয়া পর্যন্ত আমাদের বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করবেন।

এর আগে সকাল সোয়া ১১টার দিকে চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের রায় ঘোষণা করেন ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ। রায়ে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষসহ ১৬ জনের ফাঁসির আদেশ দেন তিনি।

অধ্যক্ষ সিরাজ ছাড়া মৃত্যুদণ্ড পাওয়া অন্যরা হলেন নূর উদ্দিন, শাহাদাত হোসেন শামীম, সোনাগাজী পৌরসভার কাউন্সিলর মাকসুদ আলম, সাইফুর রহমান মোহাম্মদ জোবায়ের, জাবেদ হোসেন ওরফে সাখাওয়াত হোসেন জাবেদ, হাফেজ আব্দুল কাদের, আবছার উদ্দিন, কামরুন নাহার মনি, উম্মে সুলতানা ওরফে পপি ওরফে তুহিন ওরফে শম্পা ওরফে চম্পা, আব্দুর রহিম শরীফ, ইফতেখার উদ্দিন রানা, ইমরান হোসেন ওরফে মামুন, মোহাম্মদ শামীম, মাদরাসার গভর্নিং বডির সহ-সভাপতি রুহুল আমীন ও মহিউদ্দিন শাকিল।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :