ট্রলিতে খণ্ডিত লাশ: দীর্ঘমেয়াদী পরিকল্পনায় হত্যা

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৯, ১৭:৪০

এ যেন ‘ক্রাইম পেট্রোল’র মত আরেক ঘটনা। ময়মনসিংহে ট্রলি ব্যাগ থেকে খণ্ডিত লাশ উদ্ধারের রহস্য উদঘাটন করেছে জেলা গোয়েন্দা সংস্থা- ডিবি পুলিশ। গত ২০ অক্টোবর নগরীর পাটগুদাম ব্রিজ সংলগ্ন স্থানে ট্রলি ব্যাগ পড়ে থাকতে দেখে জনগণ। এ ঘটনায় ২৮ অক্টোবর জেলার জয়দেবপুর থেকে হত্যায় জড়িত সন্দেহে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। ২৮ অক্টোবর জেলার জয়দেবপুর থেকে হত্যায় জড়িত সন্দেহে এই চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ফারুক মিয়া, হৃদয় মিয়া, সাবিনা আক্তার ও মৌসুমী আক্তার। তাদের কাছ থেকে ডিবি পুলিশ তাদের হাতে খুন হওয়া ভিকটিমের নাম জানতে পারে।

আটকরা ঘটনার দায় স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেন। পুলিশ তাদের কথামত হত্যায় ব্যবহার করা ছুড়ি, ব্যাগ, ইট ও মোবাইল ফোন উদ্ধার করে। ব্যাগে বোমা সন্দেহে ঘেরাও করে রাখে পুলিশ।

ডিবি ওসি বুধবার সংবাদ সম্মেলনে জানান, খুন হওয়া বকুলের বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলা হুগলা গ্রামে। তার বাবার নাম ময়েজ উদ্দীন। একই এলাকার প্রতিবেশী গ্রেপ্তার হওয়া সাবিনাকে খুন হওয়া বকুল ভালোবাসার জন্য উত্যক্ত করত। দীর্ঘমেয়াদী পরিকল্পনায় খুন করা হয় বকুলকে। মোবাইল ফোনে ফুসলিয়ে বকুলকে গাজীপুরে জয়দেবপুরের খুনিদের ভাড়া বাসায় নিয়ে যাওয়া হয়। রাতেই খুনিরা তাদের ভাড়া বাসায় বকুলকে খুন করে। বকুলকে খুন করার পর লাশের দুহাত, দুপা ও মাথা নিয়ে যায় সাবিনা ও তার ভাবি মৌসুমী। তারা এগুলো কুড়িগ্রাম জেলার দুটি স্থানে ফেলে আসে।

অপরদিকে, বাকি দেহ হৃদয় ও ফারুক ময়মনসিংহের পাটগুদাম ব্রিজ মোড়ে ট্রলি ব্যাগে ভরে ফেলে যায়।

(ঢাকাটাইমস/৩০অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :