গাজীপুরে দুই স্বর্ণের দোকানে ডাকাতি, মালিক গুলিবিদ্ধ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৯, ২২:২১

গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় ককটেল ফাটিয়ে ও গুলি করে লক্ষ্মী জুয়েলার্স ও নিউ দিপা জুয়েলার্স নামের দুটি স্বর্ণের দোকানে লুট করেছে ডাকাতরা। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন নিউ দিপা জুয়েলার্সের মালিক দেবেন্দ্র কর্মকার দেবু।

আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এই ডাকাতি সংঘটিত হয়। ঘটনার পর গাজীপুর পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার ঘটনাস্থলে পরিদর্শন করেন। ডাকাতির ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

লক্ষ্মী জুয়েলার্সের মালিক মানিক চন্দ্র পাল সাংবাদিকদের জানান, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ৬-৭ জন লোক বস্তা হাতে তার দোকানে ঢোকে। পরে বস্তা থেকে দা, চাপাতি ও দেশীয় অস্ত্র বের করে ভয় দেখিয়ে দোকানের শোকেস ও সিন্দুকে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে যায়। একই সময়ে পাশের নিউ দিপা জুয়েলার্সেও ডাকাতি হয়। ডাকাতদল ক্লোজ সার্কিট ক্যামেরার হার্ডডিস্ক খুলে নিয়ে যায়।

চলে যাওয়ার সময় ডাকাতদল এলোপাতাড়িভাবে ৭-৮ রাউন্ড গুলি ছোড়ে এবং বেশ কয়েকটি  ককটেলের বিস্ফোরণ ঘটনায়। এতে দোকান মালিক দেবেন্দ্র কর্মকার দেবু পেটে গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে স্থানীয় আল হেরা হাসপাতালে নেয়া হয়।

মানিক চন্দ্র পাল আরও জানান, তার দোকান থেকে ৬০-৭০ ভরি স্বর্ণালংকার ও নগদ ৪ লাখ টাকা নিয়ে যায় ডাকাতদল। দিপা জুয়েলার্সের মালিক গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাৎক্ষণিকভাবে তার দোকানে লুটের পরিমাণ জানা যায়নি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ডাকাতির ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ ইতিমধ্যে অভিযান শুরু করেছে। খুব দ্রুত ডাকাতির মালামাল ও জড়িতদের গ্রেপ্তার করা সম্ভব হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :