রাঙামাটিতে সড়কে প্রাণ গেল কলেজছাত্রীর

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ নভেম্বর ২০১৯, ১৫:০৮ | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ১৪:৪২

রাঙামাটির ঘাগড়া এলাকায় ট্রাকচাপায় এক কলেজপড়ুয়া ছাত্রী নিহত হয়েছেন।

রবিবার সকাল নয়টার দিকে রাঙামাটি-চট্টগ্রাম মহাসড়কের কাউখালীর কলাবাগান এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় আহত হন আরও চারজন। এদের মধ্যে থেকে একজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের নাম এশিচিং মারমার (২০)। তিনি রাঙামাটি কাউখালীর ঘাগড়া ইউনিয়নের পেরাছড়া গ্রামে থোয়াইচিং মারমার মেয়ে। তিনি রাঙামাটি সরকারি কলেজে অর্থনীতি সম্মান প্রথম বষের্র শিক্ষার্থী ছিলেন।

কাউখালী থানার পুলিশ উপপরিদর্শক হারুনর রশীদ জানায়, রবিবার সকালে কাউখালী থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা চট্টগ্রাম থ ১২৮০২৭ যাত্রী নিয়ে রাঙামাটি শহরের দিকে আসছিল। অটোরিকশাটি কলাবাগান এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে কলেজছাত্রী নিহত এবং চালকসহ অন্য তিনজন যাত্রী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙামাটি হাসপাতালে পাঠায়। এ ঘটনায় ঘাটক ট্রাকটি (চট্ট মেট্রো ট- ১১-৮১৮৪) উদ্ধার এবং ট্রাকে থাকা দুজন শ্রমিককে আটক করা হয়েছে। ট্রাক চালক ও হেলপার পালিয়ে গেছে।

আটক হওয়া শ্রমিক মো. মানিক বলেন, সকালে তারা বালু নিয়ে রানীর হাট থেকে রাঙামাটির আসামবস্তিতে আসেন। বালু নামিয়ে দিয়ে তারা ফিরছিলেন রানীর হাটে। তিনি এবং আরেক শ্রমিক মো আব্দুল সুক্কুর ট্রাকের পেছনের অংশে ছিলেন।  ট্রাকটি অটোরিকশাকে ধাক্কা দিয়ে না থামিয়ে দ্রুতগতিতে ঘটনাস্থল ত্যাগ করে প্রায় এক কিলোমিটার দূরে এসে ঘাগড়া আর্মি ক্যাম্পের ঠিক কয়েক গজ দূরে সড়কের বাম পাশে ট্রাকটি রেখে চালক ও হেলপার দুজনে দুদিকে পালিয়ে যান।

কাউখালী থানার পুলিশ উপ পরিদর্শক হারুনর রশীদ জানান, এ ঘটনায় মামলা প্রস্তুত করা হচ্ছে। নিহতের লাশ রাঙামাটি হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :