রাজধানী মার্কেটের দোতলা থেকে আগুনের সূত্রপাত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ১৮:৪৯

ঢাকার টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন লেগেছে। আগুনের সূত্রপাত দোতলার একটি দোকান থেকে। সেখানে ৩০টির মতো দোকান রয়েছে। আগুন এখনো অন্য তলায় ছড়ায়নি।

বুধবার বিকাল ৫টা ১৭ মিনিটের দিকে আগুনের সূত্রপাত হয়। আগুন নিয়ন্ত্রণে আনতে এরইমধ্যে ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট যোগ দিয়েছে বলে জানিয়েছেন সংস্থাটির ডিউটি অফিসার পলাশ চন্দ্র মোদক।

প্রত্যক্ষদর্শীরা জানান, মার্কেটের দোতলা থেকে আগুনের সূত্রপাত। দোতলায় বিভিন্ন কসমেটিকস এবং কাপড়ের দোকান রয়েছে। তবে কীভাবে কারণে আগুনের সূত্রপাত সেটা এখনো জানা যায়নি।

মার্কেটের এই ফ্লোরটিতে আগুনের লেলিহান শিখা ছড়িয়েছে। অন্য কোনো ফ্লোরে এখনো আগুন ছড়ায়নি। আগুন লাগার পর পুরা এলাকা নিয়ন্ত্রণে নিয়েছে ফায়ার সার্ভিস। নিরাপত্তার স্বার্থে তারা মার্কেটের প্রতিটি প্রবেশ পথ বন্ধ করে দিয়েছে।

ফায়ার সার্ভিসের সদস্যরা নিচতলা থেকে এখনো উপরে যেতে পারেননি। মার্কেটের বাইরে থেকে কালো ধোঁয়া ছাড়া আর কিছু দেখা যাচ্ছে না। তবে কাপড় পোড়া এবং কসমেটিকস পোড়ার গন্ধ পাওয়া যাচ্ছে।

নিচতলার কোয়েচেঞ্জ ফ্যাশান হাউজের কর্মচারী রমিজ শেখ ঢাকা টাইমসকে বলেন, ‘আমরা সাড়ে পাঁচটার দিকে আগুন লাগার ঘটনা জানতে পারি। হঠাৎ আগুন লাগার কথা শুনে সবাই মার্কেটের বাইরে চলে যাই। পরে পানি নিয়ে সবাই আগুন নেভানোর চেষ্টা করি। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসে।’

(ঢাকাটাইমস/২০নভেম্বর/এএ/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :