ঢাকাটাইমস সম্পাদককে প্রাণনাশের হুমকিতে রায়পুরে প্রতিবাদ সমাবেশ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০১৯, ১৪:২০

দৈনিক ‘ঢাকা টাইমস’, অনলাইন নিউজপোর্টাল ‘ঢাকাটাইমস২৪ডটকম’ ও সাপ্তাহিক ‘এই সময়’ পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনকে টাকার দাবিতে প্রাণনাশের হুমকির প্রতিবাদে রায়পুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন সাংবাদিক, ব্যবসায়ী ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

ঢাকাটাইমস প্রতিনিধি ফারুক হোসেন এবং রায়পুর রিপোর্টার্স ক্লাবের আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১টায় রায়পুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন শেষে রিপোর্টার্স ক্লাবে সমাবেশ করা হয়।

সাংবাদিক ও সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন সাংবাদিবক শংকর মজুমদার, ছৈয়দ আহাম্মেদ, আনোয়ার হোসেন ঢালী, ফারুক হোসেন, রিয়াদ হোসেন, মুকুল পাটোয়ারী, আব্দুল করিম সাজু, ওয়াহিদুর রহমান মুরাদ, তুহিন চৌধুরী ও শিমুল।

এছাড়াও উপস্থিত ছিলেন- রায়পুরের ৬নং কেরোয়া ইউনিয়নের আ’লীগের সাধারণ সম্পাদক ফিরোজ আলম, পৌর আ’লীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা আবু ছায়েদ জুটন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা সাংবাদিক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকিতে উদ্বেগ প্রকাশ করে ক্ষোভ ও তীব্র নিন্দা জানান এবং প্রশাসনের নিকট হুমকি প্রদানকারীকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত