কুড়িগ্রামে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ আহত ১৯

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০১৯, ১৭:৫০

কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের বীরপ্রতীক তারামন বিবি বাইপাস চৌরাস্তায় ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে আলিম (৩০) ও যোবায়ের (২৫) নামের দুজন মাদ্রাসাশিক্ষার্থী ঘটনাস্থলে নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ১৯ জন।

আজ সোমবার বেলা দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ছয়জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ১৩ জন।

আহত মাদ্রাসা শিক্ষার্থী ফেরদৌস, লিটন ও জাহেদ আলী জানান, আগামী ১৯-২১ ডিসেম্বর কুড়িগ্রাম শহরের চরমোনাই ফজলুল হক মাদ্রাসায় অনুষ্ঠেয় ইজতেমা উপলক্ষে ১৭-১৮ জন শিক্ষার্থী বাঁশ সংগ্রহের জন্য ট্রাকে করে উলিপুরে যাচ্ছিলেন। পথিমধ্যে বীরপ্রতীক তারামন বিবি বাইপাস চৌরাস্তায় অটোরিকশার সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। আর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে হতাহতের ঘটনা ঘটে। নিহত দুজন মাদ্রাসার শিক্ষার্থী বলে জানা গেছে।

নিহতদের মধ্যে আলিম কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের কাশিয়াবাড়ী গ্রামের আজম আলীর ছেলে। আর যোবায়ের হোসেন একই উপজেলার টগরাইহাট এলাকার প্রতাপ গ্রামের আমিনুল ইসলামের ছেলে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহিনুর রহমান সরদার শিপন জানান, হাসপাতালে ১৩ জনকে ভর্তি করা হয়েছে। এ ছাড়া গুরুতর আহত ৬ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, এ ঘটনায় দুজন মারা গেছে। দুর্ঘটনার পর দমকল বাহিনী ও পুলিশ নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :