মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে নিহত ১

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৯, ১১:০৫ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৯, ০৮:১৯

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার সীমান্তবর্তী নারায়ণগঞ্জের চরকিশোরগঞ্জ সংলগ্ন মেঘনা নদীতে এম ভি মানিক-৪ ও বোগদাদীয়া-১৩ নামে দুটি লঞ্চের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। তার নাম হুমায়ুন কবির। আহত হয়েছেন অন্তত পাঁচজন।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটেছে বলে ঢাকা টাইমসকে জানিয়েছেন নারায়ণগঞ্জের কলাগাছিয়া নৌ-ফাঁড়ির ইনচার্জ মো. মোস্তাফিজ।

তিনি জানান, রাতে শরীয়তপুরের সুরেশ্বর থেকে ছেড়ে আসা ঢাকাগামী এম ভি মানিক-৪ ও ঢাকা থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী বোগদাদীয়া-১৩ মেঘনা নদীর চরকিশোরগঞ্জ এলাকায় পৌঁছালে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় হুমায়ুন কবির নামে এক যাত্রী। 

নিহত হুমায়ুন শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়রে মৃত আব্দুল হাইয়ের ছেলে। আহতদের নামপরিচয় জানা যায়নি। তাদের ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর কেউ নিখোঁজ আছে কিনা তা খুঁজে দেখতে ভোর থেকে নৌ-পুলিশ, নৌবাহিনী ও বিআইডব্লিউটিএ’র ডুবুরি দল নদীতে অভিযানে নেমেছে বলে জানান মো. মোস্তাফিজ। দুর্ঘটনার পরপরই লঞ্চ দুটি ঘটনাস্থল ত্যাগ করায় সেগুলো জব্দ করা যায়নি। ঘনকুয়াশার কারণে দুর্ঘটনাটি হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ঢাকাটাইমস/৭ডিসেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :