মুখার্জি হয়ে গেলেন মিথিলা

বিনোদন ডেস্ক
| আপডেট : ০৮ ডিসেম্বর ২০১৯, ১৩:২২ | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৯, ১২:৩৫

কলকাতার নামি পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করে নিজের নামের পাশে তার পদবীও যুক্ত করে নিলেন বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা। তিনি এখন মিসেস. রশিদ মুখার্জি। এ নামেই তাকে ডাকতে হবে। ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে ‘মি. অ্যান্ড মিসেস. রশিদ মুখার্জি’ লিখে নিজের নতুন পরিচয় জানান মিথিলা।

প্রায় আট মাস প্রেম করার পর শুক্রবার কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তার সঙ্গে গাঁটছড়া বাধেন বাংলাদেশের এই অভিনেত্রী। বিয়েতে দুই পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন। মায়ের বিয়ের সাক্ষী ছিল মিথিলার আগের পক্ষের মেয়ে আইরাও। শুক্রবার সৃজিতের সঙ্গে ছোট পরিসরে তার রেজিস্ট্রি বিয়ে হয়। বড় পরিসরে বিয়ের অনুষ্ঠান হবে কিছুদিন বাদে।

বিয়ের পর শনিবার হানিমুনের জন্য সুইজারল্যান্ড উড়ে গেছেন নব দম্পতি। সেখানে তারা সাত দিন থাকবেন। পাশাপাশি জেনেভায় পিএইচডির রেজিস্ট্রেশনও সারবেন মিথিলা। সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে গবেষণার সযোগ পেয়েছেন তিনি। হানিমুন সেরে দেশে ফিরে দুই তারকাই আবার ব্যস্ত হয়ে পড়বেন যে যার পেশাগত কাজে।

এর আগে ২০০৬ সালে গায়ক ও অভিনেতা তাহসান রহমান খানকে বিয়ে করে নামের পাশে খান পদবী নিয়েছিলেন মিথিলা। সে পদবী টিকেছিল দীর্ঘ ১২ বছর। সুখী দম্পতি হিসেবেই তারা বাংলাদেশের শোবিজে পরিচিত ছিলেন। কিন্তু সবাইকে অবাক করে ২০১৭ সালে হঠাৎই তারা ডিভোর্সের ঘোষণা দেন। এবার মিথিলার মুখার্জি পদবী কতদিন টিকে থাকে সেটাই দেখার।

ঢাকাটাইমস/০৮ডিসেম্বর/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :